adv
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রিপুরায় ৩ বাংলাদেশীকে পিটিয়ে হত্যা

ছবি : প্রতীকীডেস্ক রিপোর্ট : জেলার চুনারুঘাট সীমান্তের ওপারে ভারতের ত্রিপুরা রাজ্যের খোয়াই শহরের বাচাইবাড়ি এলাকায় তিন বাংলাদেশীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।
ওই তিন বাংলাদেশী হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের আজগর আলীর ছেলে করম আলী (৪০), একই গ্রামের সমির হোসেনের ছেলে সুজন মিয়া (২২) ও সনু মিয়ার ছেলে আক্কল মিয়া (১৯)।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে ওই তিন বাংলাদেশী যার যার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরে শোনা যায়, ওই রাতেই তাদের ভারতের ত্রিপুরা রাজ্যের খোয়াই শহরের বাচাইবাড়ি এলাকার লোকজন পিটুনি দেয়। ঘটনাস্থলেই করম আলী ও সুজন মিয়া নিহত হন। আহত আক্কল মিয়া পরে খোয়াই শহরের একটি হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় মারা যান।
চুনারুঘাটের গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মোল্লা তিন বাংলাদেশীকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরী এ প্রসঙ্গে বলেন, আমরা ঘটনাটি শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৪৬ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন ভারতের খোয়াই শহরের তিন বাংলাদেশীকে পিটিয়ে হত্যার বিষয়টিও নিশ্চিত করেন। তবে কী কারণে তাদের হত্যা করা হয়েছে তা জানাতে পারেননি তিনি। তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে। বুধবার লাশ তিনটি ফেরত পাওয়ার আশা করা যাচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া