adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়সড় ধাক্কা খেল ভারতীয় অভিনেত্রীরা!

1440276237Mtnews24বিনোদন ডেস্ক : বলিউডের অভিনেত্রীদের নাম নেই! বিশ্বের সবথেকে দামী অভিনেতাদের ফোর্বসতালিকায় নাম ছিল বলিউডের তিন অভিনেতার। অমিতাভ বচ্চন, সালমন খান এবং অয় কুমার। এবার ফোর্বস পত্রিকায় দামী অভিনেত্রীদের তালিকা প্রকাশ করেছে। কিন্তু সেই আন্তর্জাতিক তালিকায় নাম নেই করিনা, দীপিকা, ক্যাটরিনা বা বিদ্যার।

২০১৫ সালের ২০ জন ‘হাইয়েস্ট পেড অ্যাক্ট্রেসএর তালিকায় শীর্ষে আছেন মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স, তার বার্ষিক আয় ৫২ কোটি মার্কিন ডলার । দ্বিতীয় স্থানে স্কারলেট জোহানসন, তিনি বছরে রোজগার করেন ৩২.৫ কোটি মার্কিন ডলার। আছেন মেলিসা ম্যাকার্থি, জেনিফর অ্যানিস্টন, জুলিয়া রবার্টস, অ্যাঞ্জেলিনা জোলি। পারিশ্রমিকের অঙ্কে ভারতীয়দের থেকে ঢের এগিয়ে মার্কিনি অভিনেত্রীরা। সর্বাধিক আয় করেন, এমন ২০ জনের তালিকায় কেবল মাত্র একজন অভিনেত্রী মার্কিন নন। চীনের বিংবিং ফ্যান। তাঁর নাম আছে তালিকার চতুর্থ স্থানে।
এ বিষয়ে বলিউডের অভিনেত্রীরা কেউ মন্তব্য করেননি। একমাত্র কঙ্গনা রানাওয়াত বলেছেন, ভারতে অভিনেতারা সবসময়ই অভিনেত্রীদের থেকে বেশি পারিশ্রমিক পান। অভিনেতারা অনেকেই ছবি প্রযোজনায় টাকা খাটান, ছবি হিট হলে লাভের ভাগও পান। অভিনেত্রীরা সচরাচর সেটা করেন না। তাই রোজগারের তালিকায় অভিনেত্রীদের নাম অভিনেতাদের থেকে পিছিয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া