adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ কর্মীকে কুপিয়ে মারলো দুবৃত্তরা

benapole-1421994615 (1)ডেস্ক রিপোর্ট : যশোরের পাঁচপোতা এলাকায় দুর্বৃত্তরা হুমায়ুন কবির নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।
হুমায়ুন ঝিকরগাছা উপজেলার করিমআলী কুন্দিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, কুন্দিপুর গ্রামের হুমায়ুন কবিরদের সঙ্গে রাজনৈতিক ও জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে কোন্দল চলছিল প্রতিবেশী ফজলু বাশার ও মোহন গ্র“পের। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পাঁচপোতা থেকে একটি সাইকেলে হুমায়ুন বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। প্রতিমধ্যে বটতলা নামক স্থানে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ধরে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।
 
ঝিকরগাছা থানা পুলিশ শুক্রবার ভোরে লাশ উদ্ধার করে যশোর মর্গে প্রেরণ করেছে। নিহতের পরিবারের দাবি পূর্বশত্র“তার জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে। হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন তারা।
 ঝিকরগাছা থানার ওসি মামুন রশিদ জানান, ব্যবসায়ীক দন্দ্বের জেরে হত্যা ঘটনাটি ঘটতে পারে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বাবুল হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে। সে কুন্দিপুর গ্রামের আলম মোড়লের ছেলে।
নিহতের বড়ভাই রুস্তম আলী জানান, স্থানীয় ফজলুদের সঙ্গে তাদের  রাজনৈতিক দ্বন্দ্ব ছিল। পরে জমি নিয়ে শুরু হয় মামলা ও মারামারি। এর জেরেই ঘটনাটি ঘটেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া