adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসির জোড়া গোলের সুবাদে বড় জয় বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক : বার্সার একচেটিয়া আধিপত্যের মাঝে প্রতিপক্ষ গেতাফে গা ঝাড়া দিলেও সুবিধা করতে পারেনি একদমই। শেষ পর্যন্ত বড় জয়েই শক্ত অবস্থান ধরে রাখল কাতালান ক্লাবটি।

ক্যাম্প ন্যুয়ে বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে লা লিগার ম্যাচে ৫-২ গোলে জিতেছে বার্সেলোনা। জোড়া গোল করার পাশাপাশি রোনালদ আরাহোর গোলে অবদান রেখে ম্যাচের নায়ক মেসি। স্বাগতিকদের শেষ গোলটি করেন অঁতোয়ান গ্রিজমান।

গত অক্টোবরে ঘরের মাঠে বার্সেলোনাকে ১-০ গোলে হারিয়েছিল গেতাফে। সেটাই ছিল মৌসুমে মেসিদের প্রথম হার। লিগে টানা ১৯ ম্যাচ অপরাজিত থাকার পর গত রাউন্ডে রিয়াল মাদ্রিদের মাঠে হেরে বসে বার্সেলোনা। অবশ্য সেই ধাক্কা ইতোমধ্যে দারুণভাবে সামলে নিয়েছে তারা। গত শনিবার আথলেতিক বিলবাওকে ৪-০ গোলে উড়িয়ে ঘরে তুলেছে কোপা দেল রে শিরোপা। আরেকটি দারুণ পারফরম্যান্সে লিগেও জয়ের পথে ফিরল কুমানের দল, শিরোপা ভাগ্য রাখল নিজেদের হাতেই।

৩১ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তিনে ফিরল বার্সেলোনা। একটি করে ম্যাচ বেশি খেলা রিয়াল ও আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট যথাক্রমে ৭০ ও ৭৩। দিয়েগো সিমেওনের দলের চেয়ে বার্সেলোনা ৫ পয়েন্টে পিছিয়ে। তবে একটি ম্যাচ কম খেলায় এবং তাদের সঙ্গে ফিরতি লেগ বাকি থাকায় শিরোপা ভাগ্য বার্সেলোনার হাতে। বাকি ম্যাচগুলো জিতলেই শিরোপা যাবে বার্সেলোনায়। – মার্কা /বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া