adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একসঙ্গে ২৭ বছর পার করলেন আলােচিত সেই অভিনেতা -অভিনেত্রী

বিনোদন ডেস্ক : বাংলাদেশি চলচ্চিত্রের অন্যতম সেরা জুটি ছিলেন নাঈম ও শাবনাজ। ছিলেন বলা হচ্ছে কারণ, বহু বছর ধরে তারা অভিনয় জগতের বাইরে। এ জগতে তাদের ফেরার আর কোনো সম্ভাবনাও নেই। বর্তমানে সম্পূর্ণ ভিন্ন এক জীবন কাটাচ্ছেন একসময়ের আলোচিত এই জুটি।

একসময় নাঈম-শাবনাজ আলোচিত ছিলেন রুপালি পর্দার জনপ্রিয় জুটি হিসেবে। সে সময় তাদের ব্যক্তিগত জীবনের রসায়ন নিয়েও চর্চা কম হয়নি। এরপর থেকে দুই যুগেরও বেশি সময় ধরে তারা আলোচনায় অভিনয় জগতের অন্যতম সুখী দম্পতি হিসেবে।

৫ অক্টোবর, মঙ্গলবার এই আলোচিত তারকা দম্পতির বৈবাহিক জীবনের ২৭ বছর পার হলো। ১৯৯৪ সালের এই দিনে তারা বিয়ে করেছিলেন। বিশেষ এ দিনের অনুভূতি নাঈম-শাবনাজ নামে একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন দুই তারকা।

বিয়ের দিনের একটি ছবি এবং বর্তমান সময়ের একটি ছবি পোস্ট করে তারা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্, একসাথে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুংখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলে মিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানুষিকতা ও আল্লাহর রহমতের কারনে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন।’

১৯৯১ সালে খ্যাতিমান পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে একসঙ্গে চলচ্চিত্রে পা রাখেন নাঈম ও শাবনাজ। ক্যারিয়ারে তারা জুটি বেঁধে ২১টির মতো ছবিতে কাজ করেছেন। এর মধ্যে হচ্ছে ‘জিদ’, ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ও ‘ঘরে ঘরে যুদ্ধ’ অন্যতম।

একসঙ্গে দীর্ঘদিন কাজ করতে করতেই একে-অন্যের প্রেমে পড়েছিলেন নাঈম-শাবনাজ। নব্বইয়ের দশকে তাদের এই সম্পর্ক নিয়ে ব্যাপক চর্চা হতো। তারা বিয়ে করবেন- এমন গুঞ্জনও ছড়িয়েছিল। ১৯৯৪ সালের ৫ অক্টোবর সেই গুঞ্জনকে সত্যি করে প্রথম ছবির নায়ক নাঈমকে পাকাপাকিভাবে জীবনসঙ্গী করে নেন সে সময়কার অন্যতম সুন্দরী নায়িকা শাবনাজ।

২৭ বছরের দাম্পত্য জীবনে দুই মেয়ের অভিভাবক নাঈম-শাবনাজ। ১৯৯৯ সালের দিকে অভিনয়কে বিদায় জানানোর পর বর্তমানে তাদের জীবিকার মাধ্যম ব্যবসা। পাশাপাশি গ্রামের বাড়িতে কৃষিকাজ ও মাছ চাষ করেও বেশ ভালো টাকা আয় করেন নাঈম-শাবনাজ। কয়েকদিন আগে তেমনই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

ওই ছবিগুলোর একটিতে দেখা যায়, চাষীদের সঙ্গে নিজের ক্ষেতে কাজ করছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক নাঈম। আরেকটি ছবিতে তাকে জেলেদের সঙ্গে পুকুর থেকে মাছ ধরতে দেখা যায়। এসব দৃশ্য দেখে তারকা-দম্পতিকে প্রশংসায় ভাসিয়ে দেন নেটজনতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া