adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের সঙ্গে জামায়াত শিবিরের সংঘর্ষ

jamatনিজস্ব প্রতিবেদক : জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে আজীবন কারাদণ্ড দেয়ার প্রতিবাদে দেশের বিভিন্ন অঞ্চলে জামায়াত ও শিবিরের বিক্ষোভ ও পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সমস্ত ঘটনায় ইতিমধ্যে বেশ কয়েকজনকে আটকের ঘটনাও ঘটেছে।
চাঁপাইনবাবগঞ্জে জামায়াত ও শিবিরের বিক্ষোভ চলাকালে পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষ শুরু হয়েছে তাদের। দুপুর পৌনে দুইটার সময় শহরের নিমতলা মোড়ে জামায়াত শিবির বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এসময় তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পুলিশ টিয়ারগ্যাস নিক্ষেপ ও লাঠিচার্জ শুরু করে সংঘর্ষ আরো ছড়িয়ে পড়ে।
শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো থেমে থেমে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। এর আগে বেলা সাড়ে ১২টার দিকে জামায়াত-শিবির নেতাকর্মীরা নাটোরের  দিঘাপতিয়ার উত্তরা গণভবন এলাকায় বিক্ষোভ মিছিল করে সমাবেশ শুরু করে। এসময় পুলিশ, র‌্যাব ও বিজিবি ঘটনাস্থলে গেলে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা পালিয়ে যায়। পরে ঘটস্থল থেকে ৩ জামায়াত কর্মীকে আটক করে পুলিশ। নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক বিষয়টি নিশ্চিত করেছেন।
সিলেট প্রতিনিধি : সিলেট নগরীর আম্বরখানা এলাকায় পুলিশের সাঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষ হয়েছে। দুপুর ১২টার দিকে তারা নগরীর আম্বরখানা এলাকায় মিছিল বের করলে পুলিশ তাদের বাধাঁ দেয়।
এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাঠকেল নিক্ষেপ করলে দুই পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যদের পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জামায়াত-শিবির কর্মীকে আটক করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া