adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নববধূ নিহত নাটোরে ট্রেনের ধাক্কায়

natoreডেস্ক রিপোর্ট : নাটোরের ইয়াছিনপুর রেলগেটে রেলক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় আন্তঃনগর ট্রেনের ধাক্কায় এক নববধূসহ নছিমনের ৩ নারীযাত্রী নিহত ও অন্তত চারজন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
চালকসহ আহত হয় অন্তত চারজন। নিহতরা হলেন- নববধূ নাটোরের পাইকেরদৌল এলাকারা ইমরানের মেয়ে সাজেদা (১৮) ও একই এলাকার নজরুল ইসলামের স্ত্রী সুন্দরী বেওয়া ও হোসেনের স্ত্রী জুলেখা বেওয়া।
এলাকাবাসী জানায়, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নাটোরের পাইকেরদৌল এলাকা থেকে যাত্রী নিয়ে একটি নছিমন বাগাতিপাড়ার যাওয়ার পথে ইয়াসিনপুর স্টেশনের অদূরে নাটোর ও বাগাতিপাড়ার সীমান্তবর্তী এলাকায় রেললাইন পার হচ্ছিল।  এ সময় খুলনাগামী আন্ত:নগর বরেন্দ্র এক্সপ্রেসের ধাক্কায় নছিমনটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই নছিমনে থাকা নববধূসহ তিন নারী নিহত হয়।
প্রত্যক্ষর্শীরা জানায়, নছিমনের শব্দের কারণে ট্রেনের হুইসেল দিলেও চালক তা শুনতে পারেননি। এছাড়া ওই রেলক্রসিং কোনো গেট বা গেটম্যান না থাকায় নিয়মিতভাবেই নানা দুর্ঘটনা ঘটে থাকে। এ ব্যাপারে নাটোরের পুলিশ সুপার বাসুদেব বনিক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রেল কর্তৃপক্ষকে অবহিত করে লাশের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া