adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৬

FARIDPURডেস্ক রিপাের্ট : ফরিদপুরে দুটি সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় নাগরিকসহ নিহত হয়েছেন ছয়জন। আহত হয়েছেন কমপক্ষে ২০ যাত্রী। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মো. সাইফুজ্জামান ঢাকাটাইমসকে জানান, কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের ধুলদী রেলগেট এলাকায় একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন কমপক্ষে ২২ যাত্রী। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিকের এই কর্মকর্তা বলেন, হাসপাতালে নেয়ার পথে আরও দুই যাত্রী মারা যান। নিহতদের মধ্যে একজন ভারতীয় নাগরিক। তার নাম সুশান্ত মন্ডল, বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের বারাসাতে বলে জানা গেছে।  আরেকজনের নাম রিঙ্কু ভূঁইয়া, তার বাড়ি ফরিদপুরের ভাঙ্গায়। আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি।

অপরদিকে মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় ইট বোঝাই ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।

ভাঙ্গার হাইওয়ে থানার ওসি মো. এজাজউদ্দিন ঢাকাটাইমসকে জানান, ঢাকা মাওয়া-খুলনা মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার পুলিয়া বাজার এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে ইট বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়।

ওসি জানান, নিহতরা হলে মিলন মোল্লা (২৬) এবং চান মিয়া (৩৫)। তাদের দুইজনের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। তারা ট্রাকের শ্রমিক বলে জানা গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া