adv
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজেকে বদলাতে শুরু করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান

বিনােদন ডেস্ক : দেড় বছরের মধ্যেই সুখের সংসার ভাঙতে যাচ্ছে। রোশানের জীবনে শ্রাবন্তী ‘অতীত’ হতে যাচ্ছেন। আইনি পথে হেঁটে দুজনে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন কি না, তা এখনও জানা নেই। তবে শ্রাবন্তীর সঙ্গে এখন কোনোরকম যোগাযোগ নেই তার।

সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো চর্চায় রোশান সিং। ইনস্টাগ্রামে তার প্রত্যেক পোস্ট থাকে নেটিজেনদের নজরে। এর মধ্যেই নিজের লুক বদলে ফেললেন রোশান। চুল কেটেছেন, কান বিঁধেছেন নিজেকে একদম নতুন করে মেলে ধরলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিং। সম্প্রতি নতুন লুকের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন তিনি।

এমনিতেই ফিটনেস ফ্রিক রোশান সিং। জিমে শরীরচর্চার ছবি সামাজিক মাধ্যমে প্রায়শই পোস্ট করে থাকেন তিনি। এবার তার নতুন লুকেরও ছবি পোস্ট করলেন। ক্যাপশনে লিখলেন ‘সময় মাপা হয় দিন, সপ্তাহ ও দাড়ি দিয়ে’। তবে ছবির কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছন রোশান। শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর ট্রোলিংয়ে মুখে পড়েই কি এই সিদ্ধান্ত?
কান বিঁধানোর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোশান। তার নিত্যদিনের নানান মুহূর্ত, বিশেষত জিমে কাটানো সময় উঠে আসে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশান সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী-রোশানের সম্পর্ক নিয়ে নতুন করে বলার কিছু নেই। আপাতত একে অপরের থেকে আলাদা রয়েছেন দুজনে। আগে এয়ারলাইনস সংস্থায় কেবিন ক্রু হিসেবে কাজ করতেন রোশান। আপতত তার নিজস্ব জিম সেন্টার রয়েছে। আগামীতে আরও নতুন কিছু পরিকল্পনাও সেরে ফেলেছেন রোশান। তাই ব্যক্তিগত জীবনে যতই চড়াই উতরাই থাকুক, কাজে ফাঁকি দিচ্ছেন না রোশান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া