adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশরক্ষা ও মানুষের কল্যাণই বিএনপির লক্ষ্য: খালেদা

নিজস্ব প্রতিবেদক : ‘দেশরক্ষা ও মানুষের কল্যাণই আগামী দিনে বিএনপির লক্ষ্য’ হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার রাত সাড়ে নয়টায় রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাসাস আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়া দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্র ফিরিয়ে আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমরা দেশ স্বাধীন করেছি, দেশকে রক্ষা করব। মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনব।
জাসাসের কর্মীদের অভিনন্দন জানিয়ে বিএনপি চেয়ারপারসন বলেন, গীতিনাট্যের মাধ্যমে আপনারা বাংলাদেশ ও স্বৈরাচারী সরকারের চরিত্র তুলে ধরেছেন। আপনারা সারাদেশের মানুষের কাছে এটা তুলে ধরুন, কারণ মানুষ এটা জানতে চায়। আমি আপনাদের সঙ্গে আছি এবং থাকব।
খালেদা বলেন, দেশরক্ষা ও মানুষের কল্যাণ হবে আগামী দিনে বিএনপির লক্ষ্য।
অনুষ্ঠান শেষে খালেদা জিয়া শিল্পীদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন। বর্ষবরণের অনুষ্ঠানে জাসাসের শিল্পীরা দেশাত্মবোধক গান, নাচ পরিবেশন করেন। পরে চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ারের পরিচালনায় গীতি নাট্য ‘পালকি’ মঞ্চস্থ করা হয়।
গীতি নাট্যের মধ্যে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক শায়রুল কবির খানের লেখা গান ‘নতুন পথের দিশারী’ পরিবেশিত হয়। এতে কণ্ঠ দেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। সংগীত পরিচালনা করেন জাসাসের লোক-সংস্কৃতি সম্পাদক আহম্মেদ কিসলু।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া