adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার দুপুরে জিম্বাবুয়ে ক্রিকেট দল আসছে

জিম্বাবুয়ে ক্রিকেট দলনিজস্ব প্রতিবেদক : তিন টেস্ট ও পাঁচ ওয়ানডে খেলতে শুক্রবার দুপুরে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। দুপুর ১২টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে অতিথি দলের।
জিম্বাবুয়ে দলকে আমন্ত্রণ জানাতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট বোর্ডের নিজস্ব নিরাপত্তা ছাড়াও র‌্যাব ও পুলিশের একাধিক সদস্য ক্রিকেটারদের নিরাপত্তার দায়িত্বে থাকবেন।
ঢাকায় হোটেল সোনারগাঁওয়ে অবস্থান করবে জিম্বাবুয়ে ক্রিকেট দল এবং সিরিজ শুরুর আগে বাংলাদেশ দলও একই হোটেলে অবস্থান করবে। শুক্রবার ঢাকায় নেমে হোটেলেই সময় কাটাবেন ক্রিকেটাররা। শনিবার সকালে অনুশীলনে নামবেন । দুদিন অনুশীলন করে ২০ অক্টোবর থেকে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অতিথিদল। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।
২৫ অক্টোবর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেস্ট ম্যাচটি হবে খুলনায়, ৩ নভেম্বর। তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচটি হবে ১২ নভেম্বর বন্দরনগরী চট্টগ্রামে। তিন টেস্ট ম্যাচের পর চট্টগ্রামে সিরিজের প্রথম দুই ওয়ানডে ম্যাচ হবে ২১ ও ২৩ নভেম্বর। ঢাকায় শেষ তিনটি ওয়ানডে হবে ২৬ ও ২৮ নভেম্বর এবং ১ ডিসেম্বর। পরের দিন বাংলাদেশ ছাড়বে সফরকারীরা।  
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া