adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপিকে ওবায়দুল কাদের – ঘরে বসে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করুন

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলটি দফায় দফায় কর্মসূচি পুলিশি বাধার মুখে পড়ার প্রতিক্রিয়ায়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা দখল করে জনগণের দুর্ভোগ সৃষ্টি না করে ঘরে বসে শান্তি পূর্ণ কর্মসূচি পালন করুন।

রবিবার রাজধানী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে (আইইবি) বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির প্রথম সভায় এসব কথা বলেন।
কাদের বলেন, জনগণ তাদের চায় না বলেই এখন রাস্তায় বসে বিশূঙ্খলা সৃষ্টি কর।

বিএনপির আমলের কথা উল্লেখ করে বলেন, আপনাদের আমলে কোনো জনসভা করতে পারি নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ থেকে ২০বার সন্ত্রাসী হামলা করে মারার চেষ্টা করেছেন। আল্লাহ তাকে রক্ষা করেছেন। শেখ হাসিনার দুঃখ কষ্ট সীমাহীন উল্লেখ করে বলেন, তার পরিবার একেবারে শূন্যের কোঠায় নামিয়ে আনার পরিকল্পনা ছিল। দেশের মানুষের কল্যাণের জন্য সব হারিয়েছেন। তারমত দুঃখী মানুষ আর নেই। খালেদা জিয়ার মামলার ইঙ্গিত দিয়ে বলেন, কর্ম অনুযায়ী ফল হয়। আদালত এখন স্বাধীন উদারণ দিয়ে বলেন, আমাদের এমপি, মন্ত্রী, মন্ত্রীর ছেলে জেলে আছে। খালেদা জিয়া জামিন পেলে নিয়ম অনুযায়ী পাবেন। খালেদা জিয়ার জেলে থাকা শর্ট, মিড নাকি লং ট্রাম হবে তার সিদ্ধান্ত আদালতের।

নির্বাচনকে নিয়ে বলেন, নির্বাচনে আসার অধিকার সবার আছে। বিএনপি চায় কারো করুনায় তাদের কে সুযোগ করে দেয়া হক নির্বাচনে আসার জন্য। গতবার নির্বাচনে আনার জন্য আনেক চেষ্টা করেছিলাম। একটি উদারণ দিয়ে বলেন ,“আরেক বার সাধিলে খাবে”। খালেদা জিয়া নির্বাচনে না এসে যোগ্যাতা হারিয়ে ফেলছেন, এতে সরকারের কিছুই কারার নাই। যথাসময় নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবে এটাই সত্য।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইমরান আহমেদ এমপি, একাব্বর হোসেন এমপি, খোরশেদ মনসুর,বেগম নুরজাহান এমপি এবং উপকমিটির নেতাকর্মীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া