adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াজের ওপর হামলায় ভীষণ চটেছেন খালেদা – আপনাদের গদি রক্ষা হবে না

2uqp0la1-e1406630489467নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ভীষণ ক্ষুব্ধ ও উদ্বিগ্ন হয়ে পড়েছেন উপদেষ্টা রিয়াজ রহমানের ওপর হামলার ঘটনায়। 
মঙ্গলবার রাত সাড়ে ৯টায় রিয়াজের ওপর হামলার পর পৌনে ১০টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বেগম জিয়া বলেছেন, রিয়াজ রহমানের ওপর গুলিবর্ষণ ও তার গাড়িতে অগ্নিসংযোগের ন্যক্কারজনক সন্ত্রাসী ঘটনায় আমি যুগপতভাবে ক্ষুব্ধ ও উদ্বিগ্ন।
আমাকে অবরুদ্ধ অবস্থায় দেখে বাড়ি ফেরার পথে পুলিশবেষ্টনীর অদূরে তার ওপর এই কাপুরুষোচিত সন্ত্রাসী হামলা চালানো হয়। রিয়াজ রহমানের সুস্থতা কামনা করে বিএনপি চেয়ারপারসন বলেন, ‘বিরোধী দলের ওপর এভাবে নগ্ন হামলা চালিয়ে শেষ রক্ষা হবে বলে আমি মনে করি না। এই সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের অপচেষ্টার নিন্দা ও প্রতিবাদের কোনো ভাষা নেই।’
‘সরকারি উচ্চ মহল থেকে উসকানিমূলক বক্তব্যের পরই রিয়াজ রহমান হামলা শিকার হলেন’ বলেও বলা হয়েছে বিবৃতিতে। ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে বেগম জিয়া বলেন, ‘দেশে সুপরিকল্পিতভাবে এ ধরনের ভীতি প্রদর্শন ও সন্ত্রাসী কার্যকলাপের পরিণাম শুভ হবে না বলে আমি ক্ষমতাসীনদের সতর্ক করে দিচ্ছি। বিবৃতিতে বেগম জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানের স্বাক্ষর রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া