adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিম ইন্ডিয়ার সবাই করোনা নেগেটিভ, কোহলিরা হোটেলে পরিবারকে সঙ্গে রাখতে পারবেন

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড সিরিজের আগে বড়সড় স্বস্তি ভারতীয় শিবিরে। নিভৃতবাসে ঢোকার পর প্রথম করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গেলেন টিম ইন্ডিয়ার সব তারকাই। আরও স্বস্তির খবর, করোনা রিপোর্ট নেগেটিভ আসার ফলে এই নিভৃতবাসের সময়ে পরিবারের সদস্যদের পাশে রাখার অনুমতি পেয়ে গেলেন বিরাট কোহলি, অজিঙ্কা রাহানেরা।

৬ দিনের নিভৃতবাস। তিন দিনের ট্রেনিং। এবং টেস্ট ম্যাচ। আগামী ৫ ফেব্রুয়ারি থেকে চেন্নাইয়ে টেস্ট যুদ্ধে নেমে পড়ার আগে ভারত এবং ইংল্যান্ড, দুটো টিমের কাছে নির্ঘণ্ট ঠিক এটাই। আসন্ন টেস্ট সিরিজের জন্য ভারত এবং ইংল্যান্ড ক্রিকেট দলের এই কোয়ারেন্টিন পর্ব শুরু হয়েছে বুধবার (২৭ জানুয়ারি)। চেন্নাইয়ে সপরিবারে পৌঁছে গিয়েছে দুই দল।

ভারতীয় বোর্ড, দুটো টিমের জন্য একটা গোটা হোটেল বুক করে ইতিমধ্যে সেখানে জৈব সুরক্ষা বলয় সৃষ্টি করে ফেলেছে। নিয়ম অনুযায়ী, এই ছ’দিনের কোয়ারেন্টিন পর্বে মোট ৩ বার করোনা টেস্ট হবে দুই দলের তারকাদের। তার মধ্যে প্রথম আরটিপিসিআর টেস্ট ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে। টিম ইন্ডিয়া সূত্রে খবর, প্রথম করোনা টেস্টে দলের সব সদস্যেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

প্রথমে ঠিক ছিল, ভারতীয় দলের তারকারা চেন্নাইয়ে স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে যেতে পারলেও, প্রথম ছ’দিনের কঠোর কোয়ারেন্টিনের সময় তাদের সঙ্গে দেখা করার অনুমতি পাবেন না।

তবে, প্রথম করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর সেই সিদ্ধান্ত থেকে পিছিয়ে এল ভারতীয় বোর্ড বিসিসিআই। এবার কঠোর নিভৃতবাসেও তারকাদের স্ত্রী এবং পরিবারকে কাছে রাখার অনুমতি দেওয়া হল। তবে সিরিজ চলাকালীন দুই টিমের ক্রিকেটার ও তাদের পরিবারবর্গ কোনও অবস্থাতেই জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরোতে পারবেন না। হোটেল থেকে বেরিয়ে শুধুমাত্র মাঠ এবং ট্রেনিং গ্রাউন্ডে যাওয়া যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া