adv
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চলতি সপ্তাহে হাসপাতাল ছাড়বেন খালেদ মাহমুদ সুজন

SUJONনিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। এরইমধ্যে তাকে হাসপাতালের আইসিইউ থেকে সাধারণ কেবিনে নেয়া হয়েছে। চলতি সপ্তাহে হাসপাতাল থেকেও ছাড়া পাবেন বাংলাদেশ দলের এই ম্যানেজার।
বর্তমানে সিঙ্গাপুরের গ্লেনিগ্লেস হাসপাতালে ভর্তি আছেন খালেদ মাহমুদ। এর আগে উন্নত চিকিৎসার জন্য গত ৩১ জুলাই রাত ১১টা ৫০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে খালেদ মাহমুদকে সিঙ্গাপুর নেয়া হয়। দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপে ভুগছিলেন খালেদ মাহমুদ। পাশাপাশি ডায়াবেটিসও রয়েছে।
২৯ জুলাই গভীর রাতে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় খালেদ মাহমুদকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রোববার দুপুরে নিয়ে যাওয়া হয় ইউনাইটেড হাসপাতালে।
ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে অজ্ঞান অবস্থায় ভর্তি করা হয় খালেদ মাহমুদকে। ওই সময়ে তার গ্লাসগো কমা স্কেল (জিসিএস) এর মাত্রা ছিল ১৫ তে ৬। হাসপাতালে নেওয়ার পরই তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

এরপর নেয়া হয় আইসিইউতে। রাতে তার অবস্থা ছিল সংকটাপন্ন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। সোমবার সকালে তার এমআরআই করানো হয়।
এমআরআই রিপোর্টে চিকিৎসকরা খারাপ কিছু পাননি। তবে শারীরিক অবস্থার উন্নতি হলেও আরও উন্নত চিকিৎসার জন্য জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই অধিনায়ককে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া