adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফারুকী ‘ডুব’আন্তর্জাতিক গণমাধ্যমে ব্যাপক প্রশংসিত

DUBবিনােদন ডেস্ক : বাংলাদেশে মুক্তির দেখা না মিললেও আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হয়েছে মোস্তফা সরওয়ার ফারুকীর ‘ডুব’। ক’দিন আগে ‘মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’য়ের মাধ্যমে বড় পর্দায় মুক্তি পায় ছবিটি।

২৫ জুন ‘সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় ‘ডুব’। আইএনএস জানায়, এ সময় আন্তর্জাতিক গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে ফারুকী বলেন, “ডুব: নো বেড অফ রোজেস’ সিনেমাটি তৈরি করা আমার জন্য মোটেও সহজ ছিলো না। সিনেমার নামের মতই এটি ছিলো কষ্টসাধ্য, অর্থাৎ ‘নো বেড অফ রোজেস’। তবে দেশের বাইরে সিনেমাটি প্রশংসিত হয়েছে দেখে খুবই ভালো লাগছে।”

এ সময় তিনি আরও বলেন, “ডুব’য়ের মুক্তি নিয়ে এ পর্যন্ত যত বাধা ও সমস্যার মুখে পড়েছি আজকের আয়োজনে দর্শকের ভালোবাসায় সিক্ত হয়ে আমি সব ভুলে গিয়েছি। দেশের বাইরে অগণিত দর্শক ও সমালোচকদের প্রশংসায় সিক্ত হয়ে খুবই ভালো লাগছে। এখন অপেক্ষায় আছি কবে বাংলাদেশের দর্শক ছবিটি দেখতে পাবে।”

হলিউড রিপোর্টার্স’য়ের প্রতিবেদনে বলা হয়, “ইরফান খানের মতো আকর্ষণীয় অভিনেতার জন্য ‘ডুব’ সিনেমাটি আরও বেশি আকৃষ্ট করবে দর্শককে। বাংলাদেশি নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী এ সিনেমায় অত্যন্ত যত্নের সঙ্গে সূক্ষ্ম কিছু বিষয় তুলে ধরেছেন দর্শকের সামনে যা এই ছবিকে করে তুলেছে প্রাণবন্ত ও বাস্তবধর্মী।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া