adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের নাচিয়ে ছাড়লেন বিনোদন জগতের মহাতারকারা

স্পোর্টস ডেস্ক: এক বছর পর ফের ভক্তদের সামনে জার্সি নম্বর ৭। অর্থাৎ, চেন্নাই সুপার কিংসের হার্টথ্রব মহেন্দ্র সিং ধোনি ওরফে এমএস। উলটোদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। উদ্বোধনী ম্যাচে দক্ষিণী যুদ্ধের আগে শুক্রবার আইপিএল শুরুর অনুষ্ঠান মাতিয়ে দিলেন অক্ষয় কুমাররা। বিসিসিআই আগেই ঘোষণা করে দিয়েছিল, কোন তারকারা থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে। ইন্ডিয়ান এক্সপ্রেস
সেই মত সন্ধ্য সাড়ে ৬টা বাজার একটু পরেই স্টেডিয়ামে প্রবেশ করলেন অক্ষয় কুমার। আলোর ঝলকানি আর স্বল্পবসনা সুন্দরীদের মধ্যেই অক্ষয়ের নাচ মন ছুঁয়ে গেল দর্শকদের। একের পর পর হিট সিনেমার গান আর অক্ষয়ের নাচ দেখে হর্ষধ্বনিতে ক্ষণেক্ষণেই স্টেডিয়াম ভরিয়ে দিলেন দর্শকরা।
অক্ষয়ের অনুষ্ঠানের মাঝপথেই মঞ্চে প্রবেশ করতে দেখা গেল টাইগার শ্রফকে। দুই তারকা যখন তাদের অনবদ্য পারফরম্যান্সের মাধ্যমে স্টেডিয়ামে দর্শকদের উঠে দাঁড়াতে বাধ্য করেছেন, তখনই মঞ্চে আসেন গায়ক সোনু নিগম।
ঘোষক, সোনু নিগম এবং এআর রহমানের নাম ঘোষণার আগে ভারতের অগ্রগতি সম্পর্কে সংক্ষিপ্ত আকারে বর্ণনা করেন। বলা হয়, বর্তমান ভারত শুধুমাত্র চাঁদ দেখে ‘করবা চউথ’ পালন করে না। চাঁদের দক্ষিণ মেরুতেও অভিযান চালায়। সেই ঘোষণা শেষ হতেই সোনু নিগম অনুষ্ঠানের পরবর্তী অংশ শুরু করেন ‘বন্দে মাতরম’ গান গেয়ে। এরপরই মঞ্চে আসেন এআর রহমান। তিনি তাঁর চিরাচরিত ঢঙে, ‘মা তুঝে সালাম’ গেয়ে ওঠেন। গলা মেলান সোনুও। এরপর একের পর এক গায়ক মঞ্চ মাতান। বলিউডের পাশাপাশি চলে দক্ষিণী গানও।
এভাবেই একের পর এক গান চলতে থাকে। ‘জয় হো’ দিয়ে গানের পর্ব শেষ হতেই শোনা যায় বাজির শব্দ। আর, তারপরই গানের অনুষ্ঠান পর্বের কার্যত সমাপ্তি ঘোষণা করে ভেসে আসে সঞ্চালিকা শেফালি বাগ্গার কণ্ঠস্বর। ততক্ষণে মাঠের মধ্যেকার ঘুরন্ত স্তম্ভের মাধ্যমে আইপিএলের ক্রিকেটারদের ছবি তুলে ধরা হয় স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের সামনে। এরপরই মঞ্চে চলে আসেন রজার বিনি, জয় শাহরা। মঞ্চে আসার জন্য আমন্ত্রণ জানানো হয় এআর রহমান, সোনু নিগম, অক্ষয় কুমার, টাইগার শ্রফ, রুতুরাজ গায়কোয়াড়দের। সম্পাদনা: এল আর বাদল

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া