adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিদিন কোভিড-১৯ পরীক্ষা চান কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক

স্পোর্টস ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। টুর্নামেন্ট শেষ হবে আগামী ৮ নভেম্বর। শুক্রবার অনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

করোনার এই মহামারীর মাঝে যেহেতু মাঠে গড়াচ্ছে এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ, তাই প্রতিদিন খেলোয়াড় এবং সংশ্লিষ্টদের কোভিড-১৯ পরীক্ষা চান কিংস ইলেভেন পাঞ্জাবের অন্যতম অংশীদার নেস ওয়াদিয়া।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে ওয়াদিয়া বলেছেন, আমি চাই যত বেশি সম্ভব পরীক্ষা করা হোক এবং সম্ভব হলে প্রতিদিন। আমি যদি ক্রিকেটার হতাম, প্রতিদিন আমার পরীক্ষা হলে খুশি হতাম। আইপিএলকে সফল করতে কঠোর সুরক্ষা প্রটোকলের দাবি করেছেন তিনি, আইপিএলকে নিরাপদ এবং সফল করার জন্য মাঠে ও মাঠের বাইরে কঠোর সুরক্ষা প্রটোকল রাখতে হবে। এই ব্যাপারে তাদের কোনো আপোস করা উচিত হবে না।

সংযুক্ত আরব আমিরাতে ভ্রমণের আগে প্রত্যেক যাত্রীকে করোনা পরিক্ষায় নেগেটিভ প্রমাণিত হতে হবে। সেখানে পৌঁছে আবারও করোনা পরীক্ষা করাতে হবে তাদের। আইপিএল সংশ্লিষ্ট সকলের ক্ষেত্রেও একই নিয়ম কার্যকর হবে।-প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া/ ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া