adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহি বিচ্ছেদের ঘোষণা দেয়ার সময় কোথায় ছিলেন স্বামী রাকিব

বিনােদন ডেস্ক: গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়ে ফের আলোচনায় উঠে এসেছেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক ভিডিও বার্তায় রাকিবের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

মাহি বিচ্ছেদের কারণ হিসেবে নিজেদের মধ্যে কিছু ব্যাপারে বনিবনা না হওয়ার কথা বলেছেন। তবে ঠিক কী কারণে বিচ্ছেদ হচ্ছে তা জানাননি। আর তিনি যখন রাত ১১টার দিকে বিচ্ছেদ সংক্রান্ত বার্তা দেন, ওই সময় তার স্বামী রাকিব ছিলেন কনসার্টে। ফেসবুকে ছড়িয়ে পড়া একটি লাইভে এমনটাই দেখা গেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হককে সংবর্ধনা দেয়ার আয়োজন ছিল শুক্রবার। ওই দিন মন্ত্রীকে সংবর্ধনা প্রদানের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা হয়। সেখানে গান পরিবেশনা করেন সংগীতশিল্পী ইমরান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মাহির স্বামী রাকিব। ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, রাকিব দর্শক সারিতে বসে আছেন। তার পাশে একজন যুবক ও নারী বসা। তারা একসঙ্গে বসে উপভোগ করছেন কনসার্টটি।

মাহি বিচ্ছেদের ঘোষণা দিলেও এখনো কোনো মন্তব্য করেননি রাকিব। সংবাদমাধ্যম থেকে একাধিকবার তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি তার।

এর আগে শুক্রবার রাতে মাহি ভিডিও বার্তায় বলেন, আমরা দু‘জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে, সেটাও দু’জন মিলেই ঠিক করব।

অভিনেত্রী আরও বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি আমি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্রসন্তান ফারিশ রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ এর ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন চিত্রনায়িকা। এরপরই রাকিবের সঙ্গে তার সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া