adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়ান লিজেন্ডস লিগ ১৩ মার্চ শুরু, বাংলাদেশের আইকন ক্রিকেটার আশরাফুল

স্পোর্টস ডেস্ক: এশিয়ার সাবেক ক্রিকেটারদের নিয়ে শুরু হতে যাচ্ছে এশিয়ান লিজেন্ডস লিগ। যেখানে এশিয়ার পাঁচ টেস্ট খেলুড়ে দেশ বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের সাবেক তারকারা নিজ দেশের হয়ে অংশ নিবে।

আসন্ন এই টুর্নামেন্টে বাংলাদেশের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন মোহাম্মদ আশরাফুল। ভারতের আইকন হিসেবে খেলবেন সে দেশের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান, পাকিস্তানের আইকন মোহাম্মদ ইরফান, শ্রীলঙ্কার উপুল থারাঙ্গা ও আফগানিস্তানের আজগর আফগান।
টুর্নামেন্টে দলগুলোর নাম হচ্ছে, বাংলাদেশ টাইগার্স, ইন্ডিয়ান রয়্যালস, পাকিস্তান স্টার্স, শ্রীলঙ্কা লায়ন্স ও আফগানিস্তান।

এশিয়ান লিজেন্ডস লিগের কমিশনার ও ভারতীয় সাবেক ক্রিকেটার চেতন শর্মা এক সংবাদ সম্মেলনে পাঁচ দলের আইকন খেলোয়াড়ের নাম প্রকাশ করেন। এ সময় তিনি আরও জানান, এই লিগ শুরু হবে আগামী ১৩ মার্চ। আর আসরের পর্দা নামবে ২১ মার্চ।

এ লিগ প্রসঙ্গে চেতন শর্মা বলেন, এশিয়ান লিজেন্ডস লিগ এমন একটি টুর্নামেন্ট যেখানে এশিয়ার বড় পাঁচ দেশের সাবেক ক্রিকেটারদের আবারও লড়াই করতে দেখা যাবে। একজন ক্রিকেটার হিসেবে যখন আমরা ক্রিকেট খেলি, আমরা অনেক গর্বিতবোধ করি। কিন্তু এটা সবসময় গর্বের যে আপনি আপনার দেশকে লিজেন্ডস হিসেবে প্রতিনিধিত্ব করছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া