adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোটে বিশ্বাস করে না বিএনপি, তাই নির্বাচনে আসেনি : শেখ হাসিনা

ডেস্ক রিপাের্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ভোটে বিশ্বাস করে না, এ কারণে নির্বাচনে আসেনি। আমরা ভোটে বিশ্বাস করি, তাই নির্বাচনে অংশ নিয়েছি। নির্বাচনে নৌকা প্রার্থীকে ভোট দেবেন। আমরা ক্ষমতায় এলে স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পাঁচ জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, দেশে মডেল মসজিদ তৈরির পাশাপাশি মন্দির, প্যাগোডা তৈরি করেছি। দেশের ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই যেন সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বসবাস করে সে পরিবেশ তৈরি করেছি। ইসলাম ধর্ম শান্তির ধর্ম। কেউ যেন জঙ্গিবাদে সম্পৃক্ত না হয়, সেটার ব্যবস্থা নিয়েছি।

শেখ হাসিনা বলেন, বিএনপি ভোটের কী বুঝে। তাদের জন্ম এক অবৈধ দখলকারির পকেট থেকে। এ কারণে বিএনপির সকল কাজই অবৈধ। তারা আগুনে পুড়িয়ে মানুষ মারছে। এটা শুরু করেছে ২০১৩ সাল থেকে যেটা এখনও অব্যাহত রয়েছে। আমরা ট্রেনের কোচ চালু করেছি মানুষের শান্তিতে চলাচলের জন্য। কিন্তু ট্রেনের কোচকে আগুন দিয়ে ছোট্ট শিশুসহ মাকে পুড়িয়ে অঙ্গার করে ফেলেছে। মানুষের শান্তি দেখলে বিএনপি অশান্তি জাগে।

প্রধানমন্ত্রী বলেন, আগামী ৭ জানুয়ারি আমাদের নির্বাচন। এ মাস বিজয়ের মাস। এ মাসে আমরা বিজয় লাভ করেছি। আপনারা নৌকায় ভোট দেবেন যাতে করে আমরা দেশের উন্নয়ন অব্যাহত রাখতে পারি। এবারের ভোট খুবই গুরুত্বপূর্ণ। সবাই যেন সুন্দরভাবে ভোট দিতে পারে সেই ব্যবস্থা নেবেন। আমার দলের কেউ বিশৃঙ্খলা করলে মারামারি করলে কাউকে ছাড়া দেওয়া হবে না। যাকে খুশি তাকে ভোট দেবেন, এটা নিশ্চিত করতে হবে।

২০০৮ এর নির্বাচনে বিএনপি পেয়েছে ৩৩টি সিট ও আওয়ামী লীগ পেয়েছে ২৩ টি সিট, ওরা ভোটের কী বুঝে। মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে আওয়ামীলীগ সরকার। দেশে এমন কোন এলাকা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি, বদলে গেছে বাংলাদেশ। দেশের ২১টি জেলায় ও ৩৩৪ উপজেলা বর্তমানে ভূমিহীন ও গৃহহীন মুক্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া