adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ ট্রফি জিততে পারলে ভারতের কাছে হারলেও ক্ষতি নেই: শাদাব খান

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে হারলেও ক্ষতি নেই, যদি বিশ্বকাপের ট্রফি ঘরে আসে। আর, বিশ্বকাপ জিততে না পারলে ভারতের বিপক্ষে জিতেও কোন লাভ নেই- বলে মন্তব্য করেছেন পাকিস্তানি অলরাউন্ডার শাদাব খান। মন্তব্য শুনে মনে হতে পারে যে বিশ্বকাপের উত্তাপ এখনই পেতে শুরু করেছেন শাদাব। এদিকে, পরিসংখ্যান বলছে, চলতি বছর সর্বোচ্চ পাঁচবার ভারত-পাকিস্তান ম্যাচ হওয়ার সম্ভাবনা আছে। ইন্ডিয়ান এক্সপ্রেস

১৫ অক্টোবর, ২০২৩। বিশ্বকাপের সবচেয়ে কাঙ্খিত লড়াইয়ের দিন। এদিন, আহমেদাবাদে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। ক্রিকেট বিশ্বের সবচেয়ে আকষর্ণীয় লড়াইয়ের একটি। যে ম্যাচ দেখতে অপেক্ষার তর সইছে না দুই দলের সমর্থকদের। যে রোমাঞ্চের উত্তাপ শুরু হয়েছে দুই দেশের ক্রিকেটারদের মধ্যেও। আর এমন হাইভোল্টেজ ম্যাচের চাপ এরইমধ্যে ছুঁয়েছে পাকিস্তানি অলরাউন্ডার শাদাব খানকেও।

পাকিস্তানি অলরাউন্ডার শাদাব খান বলেন, ভারতের বিপক্ষে খেলার একটা আলাদা আনন্দ আছে। অন্য রকম চাপ থাকে ভারত-পাকিস্তান ম্যাচে। এবারের বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলা হবে তাদের ঘরের মাঠে। দর্শকরাও আমাদের বিপক্ষে থাকবে।

তবে, ওয়ানডে বিশ্বকাপে দু’দলের অতীত পরিসংখ্যান হতাশ করবে আপনাকে। যেখানে ভারতের একপেশে দাপটে রীতিমতো অসহায় পাকিস্তান। এ মঞ্চে দু’দলের সাতবারের লড়াইয়ে একবারও জিততে পারেনি পাকিস্তান। তাতে অবশ্য বিচলিত নন শাদাব। ভারতের বিপক্ষে আরও একবার হারতে রাজি, বিনিময়ে জিততে চান বিশ্বকাপের ট্রফি।

শাদাব খান বলেন, আমরা ভারতে যাবো বিশ্বকাপ খেলতে। আমাদের চিন্তায় শুধু বিশ্বকাপই থাকা উচিত। শুধু ভারতের ব্যাপারে ভাবলে চলবে না। যদি ভারতের বিপক্ষে জেতার পর বিশ্বকাপ জিততে না পারি, তাহলে তো কিছুই হলো না। আর যদি বিশ্বকাপ জিততে পারি, তাহলে ভারতের বিপক্ষে হেরে গেলেও ক্ষতি নেই। এটাই আমাদের লক্ষ্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া