adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে খারিজ খালেদা জিয়ার আবেদন

SIMULনিজস্ব প্রতিবেদক : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার তদন্ত কর্মকর্তার সাক্ষ্য পুনরায় গ্রহণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা আবেদন খারিজ করেছেন আদালত।

১৭ এপ্রিল রবিবার সকালে খালেদা জিয়ার উপস্থিতিতে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া দুদকের তদন্ত কর্মকর্তা (সাবেক) হারুন-অর-রশিদের সাক্ষ্য পুনরায় গ্রহণের জন্য আবেদন করেন। শুনানি শেষে তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালত আবেদন খারিজ করেন।

পুনরায় সাক্ষ্যগ্রহণের আবেদনের ওপর প্রথমে শুনানি করেন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী। রাষ্ট্রপক্ষে শুনানি করেন দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোশারফ হোসেন কাজল।

এর আগে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করতে সকাল সাড়ে ১০টার দিকে বকশীবাজারের বিশেষ আদালতে যান খালেদা জিয়া।

খালেদা জিয়ার আদালতে হাজিরা উপলক্ষে আদালতপাড়া ও এর আশপাশের এলাকা বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা বিভাগের সদস্যদের মোতায়েন করা হয়।

জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় একটি মামলা করে দুদক।

দুদকের ততকালীন সহকারী পরিচালক হারুন-অর রশিদ খান মামলাটি করেন। মামলায় খালেদা জিয়াসহ মোট ছয়জনকে আসামি করা হয়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া