adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালে আর্সেনাল

Arsenaljpg1429425241 (1)স্পোর্টস ডেস্ক : এফএ কাপের শিরোপা ধরে রাখার লড়াইয়ে আরেকধাপ এগিয়ে গেল আর্সেনাল। সেমিফাইনালে রিডিংকে ২-১ গোলে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে উঠেছে গানার্সরা। দলের দুটি গোলই করেন স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজ।
 
শনিবারের এই ম্যাচে জয়ের জন্য সানচেজের সঙ্গে রিডিংয়ের গোলরক্ষক অ্যাডাম ফেদেরিচিকেও কৃতিত্ব দিতে পারে আর্সেনাল! কারণ ফেদেরিচির মারাত্মক ভুলেই অতিরিক্ত সময়ের গোলে জয় পায় আর্সেন ওয়েঙ্গারের দল।
 লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচের ৩৯ মিনিটে আর্সেনালকে এগিয়ে দেন সানচেজ। সতীর্থ মেসুত ওজিলের বাড়ানো বল থেকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন চিলির এই স্ট্রাইকার। তবে ৫৪ মিনিটে ম্যাচে সমতা আনেন ইংলিশ মিডফিল্ডার গ্যারেথ ম্যাকক্লেরি। এরপর নির্ধারিত ৯০ মিনিটের বাকি সময়ে আর গোল হয়নি। ফলে খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে।
অতিরিক্ত সময়ে আবারও আর্সেনালের ত্রাণকর্তা হয়ে দেখা দেন সানচেজ। ১০৫ মিনিটে তার গোলেই জয় নিশ্চিত হয় গানার্সদের। ডি বক্সে ঢুকে শট নিয়েছিলেন সানচেজ। অবশ্য তার শটে খুব একটা জোর ছিল না। কিন্তু সহজ বলটি রিডিংয়ের গোলরক্ষক ফেদেরিচির হাত ফসকে দুপায়ের মাঝে দিয়ে গোললাইন পার হয়ে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া