adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেনা শাসকরা যখন নির্বাচনকে কলুষিত করেছে, তখন বড় দেশগুলো কোথায় ছিল? প্রশ্ন প্রধানমন্ত্রীর

ডেস্ক রিপাের্ট: সেনা শাসকরা যখন নির্বাচনকে কলুষিত করেছে তখন বড় বড় দেশগুলো কোথায় ছিল, বলে প্রশ্ন তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) তেজগাঁও এর ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি বলেন, আজ আন্তর্জাতিকভাবে নির্বাচন অনেকে অনেক কথা বলে। সেসব বড় বড় দেশগুলোর প্রতি আমার প্রশ্ন, যখন সেনা শাসকরা বাংলাদেশের নির্বাচনকে কলুষিত করেছে, নির্বাচন নিয়ে ছিনিমিনি খেলেছে, তখন তারা কোথায় ছিল? অথচ যে ক্ষমতা ক্যান্টনমেন্টে বন্দি ছিল, তা জনগণে হাতে তুলে দিয়েছে এই আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী আরও বলেন, সরকারপ্রধান হিসেবে এই দেশের মাটিতে একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার জন্ম হয়েছে। বাকি নেতাদের জন্ম পাশের দেশে। সুতরাং এই দেশের মাটির প্রতি টান, মানুষের প্রতি দরদ আমার চেয়ে ভালো কেউ বুঝবে না।

বিভিন্ন সংবাদ মাধ্যমে খাদ্যের সংকট নিয়ে প্রশ্ন তোলা হয়েছে ইঙ্গিত দিয়ে প্রধানমন্ত্রী বলেন, অনেক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, বাংলাদেশের মানুষ মাংস খেতে পারছে না, পাঙ্গাস মাছ খেতে পারছে না, ডিম পাচ্ছে না। অথচ বিএনপির আমলে মানুষের একবেলা খাবার জুটবে কিনা তা নিয়েই চিন্তায় থাকতো। মানুষ এখন তিনবেলা খেতে পায়। অথচ ১৫ বছর আগে একবেলা নুন দিয়ে ভাত খেয়ে থাকতে হতো তাদের।

একমাত্র আওয়ামী লীগই মানুষের উন্নয়ন করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ। যারা এখনও দ্বিধা-দ্বন্দে আছেন, আপনারা ভোটে অংশ নিন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। এ সময় বিএনপিকে নির্বাচনে আসার আহ্বানও জানান প্রধানমন্ত্রী।- যমুনানিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া