adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোরিয়ার বুসান – শেখ জামালের লাড়াই কাল

মেহেদী মাসুদ: ফিফা আন্তর্জাতিক প্রীতি  ম্যাচ খেলতে বৃহষ্পতিবার ঢাকায় এসেছে দক্ষিণ কোরিয়ান ফুটবল দল বুসান আই পার্ক। আজ বিকেল ৫টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে জয়ের প্রত্যয় নিয়ে  পেশাদার লিগ চ্যাম্পিয়ন শেখ জামালের বিপক্ষে মাঠে নামবে বুসান আই পার্ক দলটি।
আজ দুপুরে বাফুফে ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে দু’দলের প্রধান কোচ, ম্যানেজার, অধিনায়ক ও কর্মকর্তারা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ।
সংবাদ সম্মেলনে লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পক্ষে উপস্থিত থেকে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ডাইরেক্টর আব্দুল গাফ্ফার, টিম ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল, প্রধান প্রশিক্ষক এ.কে.এম মারুফুল হক ও অধিনায়ক মোঃ নাসির উদ্দিন চৌধুরী। এছাড়াও বুসান আই পার্ক ক্লাবের পক্ষে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান কোচ ইয়ুন সুং , ম্যানেজার পার্ক ,দলনায়ক লী কায়ুন ও বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ। দু’দলই জয়ের প্রত্যয়ে মাঠে নামবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
খেলার টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ভিআইপি ৬০.০০ টাকা ও গ্যালারি ৩০.০০ টাকা। খেলা উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ২, ৩, ৫, ৬, ১৩, ১৪, ১৮ ও ১৯ নং গেইটসমূহ দুপুর ২টায় খুলে দেয়া হবে। প্রতিটি টিকিটের সাথে বাফুফে লটারি ২০১৪ এর একটি টিকিট ফ্রি দেয়া হবে ।
শক্তির বিচারে কোরিয়ান দলটি এগিয়ে তবে শেখ জামাল শিবিরও  বেশ উজ্জ্বীবিত । সম্প্রতি থাইল্যান্ডে কিংস কাপের শিরোপা জিতেছিল শেখ জামাল । কোচ মারুফুল হকের অধীনে ইতোমধ্যে  নিবিড় অনুশীলন  করে চলছে  থাইল্যান্ডে কিংস কাপের শিরোপাজয়ী দলটি । কোরিয়ার শীর্ষ লিগে (কে লিগ) চারবারের চ্যাম্পিয়ন ও বর্তমানে কোরিয়ার সেরা ৪ দলের একটি হলো বুসান আই পার্ক ।  সফরকারি দলটির বিপক্ষে ভালো ফুটবল খেলার প্রত্যয় ব্যক্ত করেছে শেখ জামাল শিবির।শেখ জামাল ধানমন্ডি ক্লাব : হিমেল, সোহেল, মাসুদ, উসমান, মুন্না, রায়হান, লিঙ্কন, ইয়াসিন, নাসির, দিদার, কেস্ট, জামাল, সোহেল, শরিফ, রাজু, রানা, রনি, মামুনুল, তকলিস, রুবেল, ওয়েডসন এবং এমেকা।
বুসান আই পার্ক : উন সুন হাইয়ো, কিম উন ডং, লি জিন হ্যাং, পার্ক হেইল, পার্ক সিহউন, কু ইউন জুন, লি কাইয়ুনগ্রিউল, উন ডং মিন, পার্ক ইয়ংজি, জুং সিওক ওয়া, উ জিনু, লি চেংগিউন, জিওন সুংচেন, কিম চেন ইয়ং, জু সি জং, কেউন জিনিয়ং, কিম জিমিন, কিম কি ইয়ং, লি চিওন উন, লি গায়ো সুং, কিম জিনয়ু, সিও হংমিন এবং লি জো ইয়ং।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া