adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীবেশে বাসে উঠে আগুন দেয় আলামিন: ওসি মুগদা থানা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদা ও রামপুরা এলাকায় বাসে অগ্নিসংযোগ ও অগ্নিসংযোগের চেষ্টার অভিযোগে দুজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশের পক্ষ থেকে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

মুগদা থানার ওসি আব্দুল মজিদ বলেন, রাজধানীর মুগদা হাসপাতালের সামনে যাত্রীবেশে মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলামিন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আলামিনের বাবার নাম মনিরুজ্জামান। সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় ভাসমান অবস্থায় বসবাস করেন তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন স্বীকার করেন, তিনিসহ দুজন সেই বাসে যাত্রীবেশে উঠেছিলেন। এক বিএনপি নেতার নির্দেশক্রমে বাসে উঠে পেট্রোল ঢেলে আগুন দেন তিনি। ঘটনার পরপরই তার অপরসঙ্গী পালিয়ে যায়।

এর আগে ১১টার দিকে মুগদা হাসপাতালের সামনে মিডলাইন পরিবহনের বাসটিতে আগুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভালেও বাসটি পুরোপুরি পুড়ে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

অপরদিকে রামপুরায় পেট্রোল বোমা নিক্ষেপ করে রাইদা বাসে আগুন দেওয়ার চেষ্টার ঘটনায় একজনকে আটক করেছে রামপুরা থানা পুলিশ। আটক যুবকের নামে রিপন।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দূর থেকে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালানোর সময় বাসের সহকারী ও প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় রিপনকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় দুই সহযোগী। এ বিষয়ে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া