adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে বিয়ে করে কী লাভ হয়েছে, জানালেন ভিকি

বিনোদন ডেস্ক : বলিউডের জনিপ্রয় জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের পর তাদের ভালোবাসা যেন আরও বেড়েছে। একে-অপরের প্রশংসা করার কোনও সুযোগই ছাড়ছেন না তারা। গত বছরের ডিসেম্বরে চার হাত এক হয়। বিয়ের আগে সম্পর্ক নিয়ে কখনোই মুখ খোলেননি কেউই। বরং, এড়িয়ে গেছেন।

নিজেদের রয়াসন নিয়ে খুব কমই কথা বলেন ভিকি ও ক্যাটরিনা। তবে সম্প্রতি নিজের জীবনে ক্যাটরিনার গুরুত্ব নিয়ে মুখ খুলেছেন ভিকি। জানিয়েছেন, ক্যাটরিনাকে বিয়ে করে তার কী লাভ হয়েছে। অভিনেতা জানান, ক্যাটরিনার বুদ্ধিমত্ত্বার কারণে নিজেকে তিনি ভাগ্যবান মনে করেন যে, এত ভালো বউ পেয়েছেন।

হ্যালো ইন্ডিয়া ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জানান, ‘আমার জীবনের প্রতিটা ধাপে ক্যাটরিনার গুরুত্ব অপরিসীম। আমি সত্যি নিজেকে ভাগ্যবান মনে করি এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে। কারণ ও চতুর, বুদ্ধিমান, সহানুভূতিশীল। প্রতিদিন আমি ওর থেকে নতুন কিছু শিখি।’

দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে রাজস্থানে বিয়ে হয় ভিকি-ক্যাটরিনার। মাঝে শোনা গিয়েছিল, এ জুটিকে নিয়ে সিনেমা বানানো হবে। দর্শকও সেদিন থেকে অপেক্ষায় রয়েছেন, কবে ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

যদিও এখনও তেমন কোনো খবর পাওয়া যায়নি। তাই এই দম্পতিকে একসঙ্গে পর্দায় দেখতে আর একটু ধৈর্য ধরতেই হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া