adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওসি ক্লোজড – ১০ দারোগা বদলি – প্রসঙ্গ ইয়াবা

ocডেস্ক রিপোর্ট : ফেনীতে সাত লাখ ইয়াবাসহ পুলিশের এক কর্মকর্তা আটকের ঘটনায় কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি দেওয়ান আবুল হোসেনসহ জেলার ১০ উপ-পরিদর্শককে (এসআই) বদলি করা হয়েছে।
এ সংক্রান্ত আদেশপত্র মঙ্গলবার পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছেছে। তাদেরকে দ্রুত সময়ের মধ্যে কক্সবাজার ছেড়ে বদলিকৃত কর্মস্থলে যোগ দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
জেলা পুলিশ সূত্র জানায়, ডিবি ওসিকে ক্লোজড করে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। এছাড়া বদলিকৃত দারোগাদের মধ্যে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াবা মামলার আসামি বিল্লাল হোসেনকে ফেনী, উপ-পরিদর্শক (এসআই) একরামুল হককে খাগড়াছড়ি, উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ভূইয়াকে রাঙ্গামাটি, উপ-পরিদর্শক (এসআই) মোঃ আমীরকে নোয়াখালী, কুতুবদিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এবিএম কামালকে রাঙ্গামাটি, কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেনকে চাঁদপুর, উপ-পরিদর্শক (এসআই) মাসরুরুল হককে লক্ষ্মীপুর, মো. ফিরোজ আলমকে রাঙ্গামাটি, টেকনাফ থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) সেলিম ও উখিয়ার উপ-পরিদর্শক (এসআই) সেলিমকে লক্ষ্মীপুর বদলি করা হয়েছে।

গেল ২০ জুন রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী জেলার লালপোল এলাকায় একটি প্রাইভেট কার আটকের পর সেখান থেকে ছয় লাখ ৮০ হাজার ইয়াবাসহ ঢাকার এসবি’র টেকনিক্যাল সেকশনের সহকারী উপ-পরিদর্শক (এসআই)  মাহফুজুর রহমান ও তার গাড়িচালক জাবেদ আলীকে গ্রেফতার করে র্যাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া