adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির নতুন কর্মসূচির ঘোষণা আসছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, আজকের রোড মার্চের সমাপনী সমাবেশ থেকে নতুন কর্মসূচি ঘোষণা দেয়া হবে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে মীরসরাইয়ের পথসভায় বিএনপির মহাসচিব এ কথা জানান। তিনি বলেন, আজকে সবশেষ রোড মার্চ। এখান থেকে নতুন কর্মসূচি দেব। এই সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করব।

এর আগে সকালে কুমিল্লার কালাকচুয়া এলাকায় কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চের উদ্বোধনী সমাবেশে বিএনপি মহাসচিব বলন, আমাদের দাবি একটাই, আমরা ভোট দিতে চাই। এই রোডমার্চের মাধ্যমে সরকারকে জানিয়ে দিচ্ছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। পদত্যাগের পর নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীবে নির্বাচন দিতে হবে। না হলে জনগণ জানে আপনাদের কীভাবে ক্ষমতা থেকে সরাতে হবে।

মির্জা ফখরুল বলেন, ‘প্রধানমন্ত্রী আমেরিকা থেকে উইড়া আসছে খালি হাতে। আজ সকল গণতান্ত্রিক শক্তি এক জোট হয়েছে। কথা পরিষ্কার, নির্বাচন হবে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে। আজকে তারা ভয় দেখায়। ভয়ে কোনো কাজ হবে না।’

তিনি বলেন, বাংলাদেশে গণতন্ত্র থাকবে কি থাকবে না এবার নির্ধারণ হবে। তারা নাকি উন্নয়ন করছে। তারা আজ রূপপুরে ইউরেনিয়াম নিয়ে আসছে। ইউরেনিয়ামের কারণে মাইলের পর মাইল ধ্বংস হয়ে যাবে। কোনো নিরাপত্তা বিধান না করে দুর্নীতির জন্যই এমন প্রকল্প নিয়ে আসছে সরকার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া