adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার ইংল্যান্ডে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ

TIGERক্রীড়া প্রতিবেদক : আগামী জুনে ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে বাংলাদেশ। এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে দলটি। যেখানে আয়ারল্যান্ড, বাংলাদেশ ছাড়া নিউজিল্যান্ডও খেলবে।
দুই দেশের দুই আসরে খেলার লক্ষ্যে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে অনুশীলন ক্যাম্প করছে। বিশেষ করে ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য নিজেদের তৈরি করতেই সাসেক্সে এই প্রস্তুতি ক্যাম্প। চ্যাম্পিয়ন্স ট্রফি ১ জুন শুরু হবে, তার আগে আয়ারল্যান্ডে ১২ মে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। দশদিনব্যাপী এই ক্যাম্প চলাকালে মাশরাফি বিন মুর্তজার দল খেলবে দুইটি প্রস্তুতি ম্যাচ। প্রথম ম্যাচ ১ মে সোমবার অনুষ্ঠিত হবে। ডিউক অব নরফোকের বিপক্ষে গা গরমের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।
পরের প্রস্তুতি ম্যাচটি আগামী ৫ মে। প্রতিপক্ষ সাসেক্স একাদশ। দশদিনের কন্ডিশনিং ক্যাম্প শেষে ইংল্যান্ড থেকে আয়ারল্যান্ডে উড়ে যাবে বাংলাদেশ। সেখানে পৌঁছে একটি মাত্র প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবেন সাকিব-তামিম-মুশফিকরা। এরপর ১২ মে ত্রিদেশীয় সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক আয়ারাল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।
১৮ সদস্যের বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, শুভাশিষ রায় ও সানজামুল ইসলাম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া