adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঝে আকাশে বিমানবালাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টা, ভারতে বাংলাদেশি গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে ও টাইমস অব ইন্ডিয়া এ তথ্য প্রকাশ করেছে।

ওই তরুণের নাম মোহাম্মদ দুলাল। তিনি ওমানের রাজধানী মাসকট থেকে ভারতীয় ‘ভিস্তারা এয়ারলাইন্সের’ একটি ফ্লাইটে মুম্বাই হয়ে ঢাকায় ফিরছিলেন। গত বৃহস্পতিবার ভোরে মুম্বাইয়ে বিমান অবতরণ করতেই ওই তরুণকে গ্রেফতার করা হয়।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, বুধবার দিবাগত গভীর রাতে মাসকট থেকে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দেয় ভিস্তারা এয়ারলাইন্সের ফ্লাইটটি। মুম্বাইয়ে বিমান অবতরণের আধাঘণ্টা আগে এক বিমানবালার উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন ওই বাংলাদেশি তরুণ।

শুধু তাই নয়, তিনি তার সিট থেকে উঠে দাঁড়িয়ে ওই বিমানবালাকে জড়িয়ে ধরেন এবং তাকে চুমু দেওয়ারও চেষ্টা করেন। এ সময় অন্য কেবিন ক্রু সদস্য ও যাত্রীরা হস্তক্ষেপ করার চেষ্টা করলে তিনি আরও অসভ্য আচরণ করেন। পরে বিমান অবতরণ করতেই স্থানীয় পুলিশের হাতে দুলালকে তুলে দেন বিমানবন্দর কর্তৃপক্ষ।

পুলিশ জানিয়েছে, মুম্বাই থেকে অন্য একটি বিমানে ঢাকার উদ্দেশে উড়াল দেওয়ার কথা ছিল দুলালের। গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে স্থানীয় আন্ধেরী আদালতে হাজির করা হয়।
এদিকে, দুলালের আইনজীবী আদালতে দাবি করেন, তার মক্কেল মানসিকভাবে অসুস্থ।

ইংরেজি এবং হিন্দি ঠিকমতো বোঝেন না। তিনি আরও দাবি করেন, ভাষা ঠিকমতো বুঝতে না পারার কারণে এবং মানসিক অসুস্থতার সুযোগ নিয়ে তার মক্কেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। তাকে ফাঁসানো হয়েছে। যদিও দুলালের আইনজীবীর এই যুক্তি ধোপে টেকেনি। শুক্রবার পর্যন্ত দুলালের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া