adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেক কষ্টে মেসির গোলে ইকুয়েডরকে হারিয়ে বিশ্বকাপ বাছাই শুরু আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক: অনেক চড়াই উতরাই পেরিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা জয় পেলো। তারা ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়ে বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করেছে। নিজের ট্রেডমার্ক ফ্রি-কিকে দলের একমাত্র গোলটি করেন লিওনেল মেসি।
শুক্রবার বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে খেলতে নামে স্বাগতিক আলবিসেলেস্তেরা। তবে শুরুর একাদশে লিওনেল মেসি থাকলেও ছিলেন না আনহেল ডি মারিয়া। ম্যাচের ১২ মিনিটে এলএমটেনের সেট পিসে পা ছোঁয়াতে ব্যর্থ হন লাওতারো মার্টিনেজ।

প্রথমার্ধের পুরো সময় ছিলো আলবিসেলেস্তাদের আধিপত্য। মিনিট চারেকের মাথায় এবার গোল মিসের মহড়ায় যোগ দেন লিওনেল মেসি। ডি পলের বানিয়ে দেয়া বলে আর্জেন্টাইন অধিনায়কের নেয়া শট অল্পের জন্য হয় লক্ষ্যভ্রষ্ট।
বিরতির পর আরও একবার গোল মিসের আক্ষেপে পোড়ে লাওতারো। এবার তার প্রচেষ্টা প্রতিহত হয় সাইডপোস্টে। অবশেষে ম্যাচের ৭৯ মিনিটে গোলের খরা দূর করেন লিওনেল মেসি। তার ফ্রি-কিকের কোনো জবাব ছিলো না ইকুয়েডর গোলরক্ষকের। মেসির গোলে মুহূর্তেই কেঁপে ওঠে এস্তাদিও মাস মনুমেন্টাল স্টেডিয়াম। আর্জেন্টিনার জার্সিতে মেসির ১০৪তম গোলে লিড নেয় আর্জেন্টিনা।

ম্যাচের শেষ দিকে মেসির পরিবর্তে মাঠে নামেন ডি মারিয়া। অবশ্য ইনজুরি সময়ে তার সহজ সুযোগ মিসে ব্যবধান বাড়ানো হয়নি আলবিসেলেস্তাদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া