adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজ্জাকের ঘূর্ণিতে চ্যাম্পিয়ন দক্ষিণাঞ্চল

রাজ্জাকের ঘূর্ণিতে চ্যাম্পিয়ন দক্ষিণাঞ্চলক্রীড়া প্রতবিদেক : বাংলাদশে ক্রকিটে লগিরে এই আসরে চ্যাম্পয়িন হলো প্রাইম ব্যাংক দক্ষণিাঞ্চল। আব্দুর রাজ্জাক বল হাতে দ্বতিীয় ইনংিসে ৬টি উইকটে নয়িে ২১৩ রানরে বশিাল জয় এনে দলিনে দলক।ে আর তনিটি রাউন্ডে দারুণ খলেওে ফাইনালে এসে টানা রানারআপ হলো বসিবিি উত্তরাঞ্চল।
জয়রে জন্য ৫৭৩ রানরে লক্ষ্যে নমেে উত্তরাঞ্চল তনি উইকটে হারয়িে ৩১৯ রান পছিয়িে থকেে চর্তুথ দনি শুরু কর।ে উইকটেে থকেে নাসরি হোসনে ও ফরহাদ হোসনে আশা জাগয়িছেলিনে। নতুন দনিরে শুরুতওে তারাই ছলি দলরে মূল ভরসা।
কন্তিু মঙ্গলবার দনিরে দ্বতিীয় ওভাররে প্রথম বলইে নাসরিকে ৬৭ রানে আল-আমনি হোসনে বোল্ড করলে ভাঙে ১৩২ রানরে এই জুট।ি পররে ওভারে তানভরি হায়দার (১) এলবডিব্লুর ফাঁদে পড়নে মুস্তাফজিুর রহমানরে বল।ে
সকালইে দ্রুত দুটি উইকটে হারয়িে হামদিুল ইসলামকে নয়িে কছিুটা থতিু হওয়ার চষ্টো করনে ফরহাদ। ৪৪ রানরে এই জুটি ভঙেে বড় ব্রকেথ্রু আননে দক্ষণিরে অধনিায়ক রাজ্জাক। হামদিুলকে ২২ রানে বোল্ড করে একে একে ফরহাদ রজো (১৬) ও ফরহাদ হোসনেকে সাজঘরে পাঠান তনি।ি
১৭৭ বলে সঞ্চেুরি পাওয়া ফরহাদ হোসনে ১২৯ রানে এনামুল হকরে তালুবন্দি হন। দলীয় ৩৪৫ রানে তনিি মাঠ ছাড়া হলে ১৪ রানরে ব্যবধানে সানজামুল ইসলামকে (১) আল-আমনি ও শুভাশষি রায়কে (৪) রাজ্জাক সাজঘরে পাঠয়িে জয় নশ্চিতি করনে। ম্যাচসরো হয়ছেনে দক্ষণিাঞ্চলরে ওপনোর ইমরুল কায়সে। দ্বতিীয় ইনংিসে তার ২০৪ রানরে সুবাদইে উত্তরাঞ্চলরে সামনে বশিাল লক্ষ্য দয়ে জয়ী দল। রাজ্জাক ৩২ ওভার চার বল করে ১০২ রান দয়িে নয়িছেনে ছয় উইকটে। দুটি পান আল-আমনি।
প্রাইম ব্যাংক দক্ষণিাঞ্চল : 
প্রথম ইনংিস- ২৭১/১০, দ্বতিীয় ইনংিস- ৫৩৬/১০
বসিবিি উত্তরাঞ্চল : 
প্রথম ইনংিস- ২৩৫/১০, দ্বতিীয় ইনংিস- ৩৫৯/১০
ফল: প্রাইম ব্যাংক দক্ষণিাঞ্চল জয়ী ২১৩ রানে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া