adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর চেয়েও মুহাম্মদ সালাহকে বেশি বেতন দিতে চায় আল-ইত্তিহাদ

স্পোর্টস ডেস্ক: গত জানুয়ারিতে লোভনীয় বেতন-ভাতায় সৌদি প্রো লিগের ক্লাব আল-নাসরে যোগ দিয়েছেন সময়ের অন্যতম সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। বর্তমান বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড় এখন তিনি। তবে লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহকে তারচেয়ে আরও বেশি বেতনে দলে নেওয়ার প্রস্তাব তৈরি করছে সৌদির আরেক ক্লাব আল-ইত্তিহাদ। ডেইলিস্টার

ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম গোলডটকম জানিয়েছে, সালাহর জন্য লিভারপুলকে ৬৫ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিবে আল-ইত্তিহাদ। আর সাপ্তাহিক ১.২৫ মিলিয়ন পাউন্ড মজুরি পাবেন সালাহ। বোনাস এবং স্পন্সরশীপ সহ আল-নাসরের রোনালদোর চেয়ে অনেক বেশি উপার্জন করতে পারবেন এই মিশরীয় তারকা। যদিও বর্তমানে লিভারপুলের সর্বোচ্চ বেতনধারী সালাহ। কিন্তু সেখানে সপ্তাহে পান কেবল চার লাখ পাউন্ড।
এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, সৌদির ক্লাবটিতে যোগ দিলে সালাহ এবং তার পরিবারের জন্য আরও অনেক বাড়তি সুবিধা দিবে আল-ইত্তিহাদ। ব্যক্তিগত জেট কিংবা বিমানের সীমাহীন টিকিট দেওয়া হবে। সৌদি আরবে পর্যটন ও বিনিয়োগের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাবও দেওয়া হবে। এমনকি ভবিষ্যতে একটি দলের শেয়ার দেওয়ার সম্ভাবনাও রয়েছে। মেজর সকার লিগে এবার এমন প্রস্তাবেই ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি।
গত বছরই অ্যানফিল্ডে তিন বছরের চুক্তি করেছিলেন সালাহ। তবে সাম্প্রতিক সময়ে কোচ ইউর্গেন ক্লপের সঙ্গে তার তিক্ততার গুঞ্জন রয়েছে। এমনকি সৌদির এই প্রস্তাবে সালাহ রাজী বলেও জানিয়েছে বিইন স্পোর্টস।
এদিকে ইউরোপিয়ান ফুটবলে এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো আগামী ১ সেপ্টেম্বর শেষ হয়ে গেলেও সৌদিতে চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। অর্থাৎ সালাহকে পেতে লম্বা সময়ই পেতে যাচ্ছে আল-ইত্তিহাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া