adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম দিনেই শেষ বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার বিশ্বকাপ ম্যাচের টিকিট

স্পাের্টস ডেস্ক: ওয়ানডে বিশ্বকাপের টিকিট শুক্রবার থেকে বিক্রি শুরু হয়েছে। চাহিদার তুঙ্গে বাংলাদেশের ম্যাচ। কয়েক ঘণ্টার মধ্যেই শেষ কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের টিকিট। আগ্রহীদের বেগ পেতে হচ্ছে শ্রীলকা ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগারদের ম্যাচের টিকিট নিয়েও।

এদিকে অনলাইন বেটিংয়ের প্রচারণার বিরুদ্ধে কঠোর অবস্থানে ভারত। ম্যাচ চলাকালীন গণমাধ্যম এমনকি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেটিংয়ের কোনো বিজ্ঞাপন প্রচার না করতে নির্দেশনা দিয়েছে দেশটির কেন্দ্রীয় সরকার। হিন্দুস্তানটাইমস

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে ক্রিকেটের জনপ্রিয়তা। বেড়েছে খেলাটিকে কেন্দ্র করে জুয়া ও জুয়াড়িদের ব্যস্ততাও। হাইস্পিড ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে তাতে নতুন মাত্রা যোগ করেছে অনলাইন বেটিং।

শুক্রবার ভারতের তথ্য ও প্রচার মন্ত্রণালয় থেকে পাঠানো সতর্কবার্তায় বলা হয়, ম্যাচ চলাকালীন গণমাধ্যম এমনকি তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনলাইন বেটিংয়ের কোনো বিজ্ঞাপন প্রচার করা যাবে না। অন্যথায় আইনগত পদক্ষেপ নেবে প্রশাসন। চ্যানেল২৪

মূলত এসিসি ও আইসিসির দুই মেগা ইভেন্টের সময় অনলাইন বেটিংয়ের প্রচারণার ব্যবহার করা হতে পারে বড় অঙ্কের কালো টাকা। যার প্রভাব পড়তে পারে দেশটির অর্থনীতিতে, এমন আশঙ্কায় এ পদক্ষেপ নিয়েছে ভারত। যদিও ভারতের বিদ্যমান আইনে জুয়া কিংবা বেটিংয়ের সঙ্গে জড়িতদের মাত্র দুইশো রুপি জরিমানা ও সর্বোচ্চ তিন মাসের জেলের বিধান রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া