adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘কোনো ছাড় নেই -অপরাধ প্রমাণিত হলে র‌্যাবের ৩ কর্মকর্তা গ্রেফতার’

Aciva cÖgvwYZ n‡j i¨v‡ei 3 Kg©KZ©v †MÖdZviনিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের ঘটনায় সংশ্লিষ্টতা প্রমাণিত হলে র‌্যাব কর্মকর্তাদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নে এ কথা জানান প্রতিমন্ত্রী। আসাদুজ্জামান খান কামাল বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে হত্যাকাণ্ডে র‌্যাব কর্মকর্তাদের বিরুদ্ধে জড়িত থাকার যে অভিযোগ উঠেছে, তা তদন্ত হচ্ছে। তদন্ত কমিটির প্রতিবেদনে তাদের অপরাধ প্রমাণিত হলে তাদের গ্রেফতার করা হবে।
তিনি বলেন, প্রাথমিকভাবে দায়িত্বে অবহেলার প্রমাণ পাওয়ায় র‌্যাবের তিন কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। ইতিমধ্যে চাকরিও হারিয়েছেন তারা।
এরা হলেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১-এর প্রাক্তন অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, মেজর আরিফ হোসেন এবং নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার এম এম রানা। অপহরণের ঘটনার পর নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করে নিজ নিজ বাহিনীতে পাঠানোর পর বুধবার তাদের অবসরেও পাঠানো হয়েছে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, সাত হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেন দেশে না বিদেশে, তা নিশ্চিত নই। তবে যেখানেই থাকুক, গ্রেফতার করা হবে জড়িতদের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া