adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাঁস হলো অক্ষয় কুমারের গোপন বদভ্যাস!

বিনােদন ডেস্ক : বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের ফিটনেসের বিষয়ে কম-বেশি সকলেরই জানা। ‘হিট অ্যান্ড ফিট’ হিসেবে পঁয়ত্রিশ বছর ধরে বলিউড কাঁপাচ্ছেন এই নায়ক। স্ট্রিক্ট ডায়েট আর বিভিন্ন শারীরিক ব্যায়ামের মাধ্যমেই নিজেকে সুস্থ সবল রেখেছেন তিনি। বিনোদন জগতে প্রবেশের পরই অ্যাকশন হয়ে উঠে তার ট্যাগ লাইন।

বলিউডের জনপ্রিয় এ তারকা মার্শাল আর্টসে প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে উঠেছেন, ব্ল্যাক বেল্ট। মার্শাল আর্টসের কথা বলতে গিয়ে বলেছিলেন, এই মার্শাল আর্টস তার জীবনকে অনুশাসনের মধ্যে নিয়ে আসে। কৈশোর থেকেই এটি চর্চা করেছেন তিনি। অনেক বেশি ও ভালোভাবে শেখার জন্য ব্যাংকক পর্যন্ত দৌড়ে চলেছেন এই নায়ক।

তিনি আরও বলেন, মার্শাল আর্টস তার কাছে শুধুমাত্র আত্মরক্ষা বা লড়াই নয়। এই বিশেষ প্রশিক্ষণ তার জীবনকে পরিবর্তন করার শক্তি জুটিয়েছে। তাই তো এখনো প্রতিদিন দু’ঘণ্টা অনুশীলন করেন এই মার্শাল আর্টস।

কঠিন এই নিয়ম শৃঙ্খলার মধ্যেও তার জীবনে যে কোনো বদভ্যাস রয়েছে। এ বিষয়ে তার ছোট বোন বলেন, অক্ষয় কুমার নাকি বাড়িতে হামেশাই তাস খেলেন। এছাড়াও ছোট বেলায় লেখাপড়ার জন্য মাঝে মধ্যেই বাবা তাকে মারধর করতেন। আর অক্ষয় তখন নিজেকে রক্ষা করতে দৌড়ে পালাতেন।

প্রসঙ্গত, বি-টাউনের খিলাড়ি এ নায়ক সম্প্রতিই জানিয়েছেন, আসছে ভারতের স্বাধীনতা দিবসে তার অভিনীত ‘সূর্যবংশী’ এবং ‘বেল বটম’ সিনেমা দুটি মুক্তি পেতে পারে। তবে করোনা পরিস্থিতির জন্য এই সিদ্ধান্তের পরিবর্তন হতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া