adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি একা হয়ে গেছে, জনগণ এখন তাদের সঙ্গে নেই : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অপরাজনীতির জন্য জনগণ এখন বিএনপির সঙ্গে নেই। বিএনপি একা হয়ে গেছে। জনগণ তাদের ছেড়ে দিয়েছে। এজন্য তাদের গণমিছিল বসা মিছিলে পরিণত হচ্ছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি বিএনপি নেতাদের চোখে পড়ে না। শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দেন আর বিএনপি বিদ্যুৎকেন্দ্র জ্বালিয়ে দেয়। আমরা জঙ্গি ধরি আর তারা বলেন, দেশে জঙ্গি নেই। এই অপরাজনীতি না থাকলে দেশ আরও এগিয়ে যেত। জঙ্গি ধরলেই বা জঙ্গিদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিলেই বিএনপি নেতারা সেটির বিরুদ্ধে কথা বলেন। জঙ্গিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করলে তাদের গাত্রদাহ হয়।

তিনি বলেন, বিএনপির কোনো জনসম্পৃক্ততা নেই। কারণ, তারা মানুষের কাছে যায় না। তারা অ্যাম্বাসিতে যায়। যারা অপরাজনীতি করে, তাদের সঙ্গে কেউ থাকে না। এ জন্য বিএনপির সঙ্গেও কেউ নেই।

তথ্যমন্ত্রী আরও বলেন, ভূ-রাজনীতির কারণে যেসব খবর পত্রপত্রিকায় এসেছে। সেগুলোর কারণে বিএনপির মধ্যে এখন হতাশা ও অস্থিরতা দেখা যাচ্ছে। তাদের গণমিছিল এখন বসা মিছিলে পরিণত হচ্ছে। কর্মীদের চাঙা রাখতে তারা এসব করছে। এগুলো সবই তাদের গতানুগতিক কাজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া