adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলোচনায় আহত মুশফিক আর মুস্তফিজুর রহমান

IMG_20160117_184723খুলনা স্টেডিয়াম থেকে জহির ভূইয়া  
যে কোন সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাবার পর সংবাদ সম্মেলনে আলোচনা থাকে সিরিজ জয়ের প্রত্যাশা নিয়ে। কিন্তু খুলনায় টি২০ সিরিজে ২-০ ব্যবধানে মাশরাফিরা এগিয়ে যাবার পরও সেই আলোচনাকে পেছনে ফেলেছে মুশফিক আর তারকা পেসার মুস্তাফিজুর রহমানের ইনজুরি। ৪২ রানের জয়ের পর অধিনায়ক মাশরাফি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এই দুই তারকাকে নিয়েই সাংবাদিকদের জবাব দিলেন বেশি। এছাড়া তার একই ওভারে দুইটি ক্যাচ ড্রপের প্রসঙ্গটিও ছিল আলোচনায়।

ম্যাচ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মাশরাফিকে প্রশ্ন করা হয় আজকের ম্যাচের ব্যাখা প্রসঙ্গে। তিনি জবাবে বলেন,“আমাদেও ব্যাটিং ভালই হয়েছে। তবে মাঝে মাঝেই উইকেট সেট হয়েও টিকে থাকেনি। এছাড়া বোলিংও তাই হয়েছে। আসলে টি২০ ম্যাচে শত ভাগ পারফেক্ট খেলা সম্ভব না।”
আপনার এক ওভারে শট কাভার আর মিড উইকেটে পর পর দুই ক্যাচ ড্র! কি বলবেন? মাশরাফি বলেন,“যে কোন ম্যাচে এটা হতে পারে। তবে আমাদের ফিল্ডিংয়ে উন্নতির সুযোগ রয়েছে। আমরা চেস্টা করছি।”

মুশফিকের ইনজুরি আর শেষ দিকে মুস্তাফিজুর রহমানের চলে যাবার প্রসঙ্গে কি বলবেন? এছ্ড়াা মুশফিকের আহত হবার ঘটনা পরের ম্যাচের জন্য কি ঝুঁকি পূর্ন? মাশরাফি জানান, এই মুহুর্ত পর্যন্ত মুশফিকের ইনজুরিটা কঠিন। কারন সেটা না হলে তাকে মাঠ ছাড়তে হত না। আর মুস্তাফিজুরের ডান হাতে পুরাতন ব্যাথার কারনে এটা হয়েছে। আশা করছি বড় কিছু হবে না। তবে এই মুহুর্ত পর্যন্ত ঝুঁকি থাকছেই।”  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া