adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লা ভিক্টোরিয়ান্স তামিমকে দিবে ৮৫ লাখ টাকা!

TAMIM IQBALক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের হার্ড হিটার তামিম ইকবাল এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলবেন। তিনি এই দলের আইকন খেলোয়াড়। দেশের এই তারকা ক্রিকেটার কতো টাকায় কুমিল্লায় যোগ দিলেন, এ নিয়ে গুঞ্জনের কমতি নেই ক্রিকেট পাড়ায়। বিপিএলে গত দুই আসরে চিটাগাং ভাইকিংসে নেতৃত্ব দেওয়া তামিম ইকবাল এবার প্রায় কোটি টাকার প্রস্তাব পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স থেকে। ইতোমধ্যে দলটি ফ্রাঞ্চাইজি তামিমের সঙ্গে পারিশ্রমিক চুড়ান্ত করে ফেলেছেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, তামিম ইকবালকে তারা ৮৫ লাখ টাকায় কিনে নিয়েছে। মাঠে নামার আগে ৫০ লাখ টাকা পরিশোধ করবে, বাকি টাকা খেলার পর পরিশোধ করা হবে বলে সূত্রটি জানায়।        
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার আইকন খেলোয়াড়দের দাম নির্ধারণ করে দেয়নি বিপিএল গভর্নিং কাউন্সিল। এটি ছেড়ে দেয়া হয়েছে খেলোয়াড় ও ফ্র্যাঞ্চাইজিদের উপর। দুই পক্ষের আলোচনার ভিত্তিতেই নির্ধারিত হবে আইকন খেলোয়াড়দের মূল্য। ২০১৫ সালে চ্যাম্পিয়ন হওয়া কুমিল্লা গত আসরে প্লে-অফ পর্বে খেলতে পারেনি। তাই এবার শক্তিশালী দল নিয়েই মাঠে নামতে যাচ্ছে তারা।
এবার বেশিরভাগ দলেই আইকন খেলোয়াড়ের পরিবর্তন হয়েছে। গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা মাশরাফি বিন মর্তুজা এবার যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে। গতবার বরিশাল বুলসের হয়ে খেলা মুশফিকুর রহিম এবার খেলবেন রাজশাহী কিংসের হয়ে।
আর গত আসরে রাজশাহীর হয়ে খেলা সাব্বির রহমান এবার খেলবেন সুরমা সিক্সার্স সিলেটের হয়ে। সৌম্য সরকার গত আসরে রংপুরের হয়ে খেলেছিলেন। এবার চিটাগং ভাইকিংসের হয়ে খেলবেন তিনি। বিপিএলের নতুন আইকন মুস্তাফিজুর রহমান খেলবেন বরিশাল বুলসের হয়ে।
অন্যদিকে, সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে তাদের দল ছাড়েনি। গত আসরের মতো এবারও ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন সাকিব আল হাসান। আর খুলনা টাইটান্সের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া