adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পেনকে বিশ্বকাপ জিতিয়ে কারমোনা শুনলেন বাবা আর নেই

স্পোর্টস ডেস্ক: এ দিনটা তার জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা। মেয়েদের ফুটবল বিশ্বকাপে এবারের আগে মাত্র একটি ম্যাচ জিতেছিল স্পেন। সেই স্পেন রোববার প্রথমবার বিশ্বকাপ জিতেছে। অধিনায়ক ওলগা কারমোনা গোল করে দেশকে প্রথম বিশ্বকাপের স্বাদ এনে দিয়েছেন।
কাল ওলগার জীবনের সবচেয়ে আনন্দের দিন হওয়ার কথা। কিন্তু ফাইনাল শেষ হতেই খবর পেলেন তার বাবার মৃত্যুর খবর।

কদিন আগেই মৃত্যুবরণ করেছেন বন্ধুর মা। ফাইনালে গোল করে সে গোল তার প্রিয় বন্ধুর মায়ের জন্য উৎসর্গ করেছিলেন কারমোনা। ওলগা তখনো জানতেন না, এর চেয়েও বড় দুঃসংবাদ তাঁর জন্য অপেক্ষা করছে। ২৩ বছর বয়সী কারমোনার বাবা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। দ্য ইন্ডিপেন্ডেন্ট
রয়টার্স জানিয়েছে গত শুক্রবারই মৃত্যুবরণ করেছেন তাঁর বাবা। কিন্তু বিশ্বকাপের ফাইনালের আগে এ খবর জানানো হয়নি রেয়াল মাদ্রিদের এই লেফটব্যাককে।

রােববার রাতে স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রথম এই খবর জানানো হয়। টুইটার বার্তায় বলা হয়, অতি দুঃখের সঙ্গে অ্যাসোসিয়েশন জানাচ্ছে ওলগা কারমোনার বাবার মৃত্যু হয়েছে। এই মন খারাপ করা সংবাদটি ফাইনালের পরই জেনেছেন ওলগা। ওলগা ও তার পরিবারের এই গভীর দুঃখের সময়টায় আন্তরিক সমবেদনা জানাই। ওলগা তোমাকে ভালোবাসি, তুমি স্পেনের ফুটবল ইতিহাস।

স্প্যানিশ সংবাদমাধ্যম রেলেভো জানিয়েছে, ওলগা ফাইনালে যেন পূর্ণ মনোযোগ দিয়ে খেলতে পারেন, সেটা নিশ্চিত করতেই পরিবার থেকে এ খবর জানানো হয়নি। ফাইনালে তাঁর পাশে থাকতে মা ও ভাই শনিবার অস্ট্রেলিয়ায় হাজির হন।

পরে এক টুইটার বার্তায় ‘পথপ্রদর্শক’ বাবার স্মৃতিকে সম্মান জানিয়েছেন কারমোনা, ম্যাচ শুরু হওয়ার আগেই যে আমার তারাটাকে হারিয়ে ফেলেছি, জানতেই পারলাম না। আমি জানি তুমিই অনন্য কিছু অর্জনের শক্তি দিয়েছ আমাকে। আমি জানি আজ রাতে তুমি আমার খেলা দেখেছ এবং আমাকে নিয়ে গর্বিত। বাবা, তুমি শান্তিতে থেকো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া