adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুলিয়ান আলভারেসের গোলে ইংলিশ লিগে ম্যানচেস্টার সিটির জয়

স্পোর্টস ডেস্ক: অনেক ঘাম ঝড়িয়ে জয়ের দেখা পেলো শক্তিশালী ম্যানচেস্টার সিটি। চড়াই উতরাইয়ের এই ম্যাচে তিনটি ভালো সুযোগ নষ্ট করলেন আর্লিং হলান্ড। আক্রমণভাগের আরেক তারকা হুলিয়ান আলভারেস অবশ্য করলেন চমৎকার এক গোল। সেটিই শেষ পর্যন্ত গড়ে দিল ব্যবধান। লিগ শিরোপা ধরে রাখার অভিযানে টানা দ্বিতীয় জয় পেলো ম্যানচেস্টার সিটি। গোল ডটকম

ইতিহাদ স্টেডিয়ামে শনিবার রাতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-০ গোলে জিতেছে পেপ গার্দিওলার দল।
উয়েফা সুপার কাপ জয়ের পর তিন দিনের মধ্যে লিগ ম্যাচ খেলতে নেমে শুরু থেকে বল দখল ও আক্রমণে আধিপত্য করে সিটি। তবে পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না তারা।
গোলের জন্য লক্ষ্যে ম্যাচের প্রথম শটে ৩১তম মিনিটে ‘ডেডলক’ ভাঙে স্বাগতিকরা। ডান দিক দিয়ে শাণানো দারুণ এক আক্রমণ থেকে এগিয়ে যায় সিটি। বক্সে ফিল ফোডেনের পাস পেয়ে বল নিয়ন্ত্রণে নিয়ে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড আলভারেস। বিডিনিউজ
বিরতির আগে ব্যবধান বাড়ানোর সুযোগ পান হলান্ড। তবে ১৪ গজ দূর থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন নরওয়ের তারকা। দ্বিতীয়ার্ধের শুরুতে গোলরক্ষক বরাবর শট মারেন তিনি।
৬৩তম মিনিটে আরেকটি সুযোগ পান হলান্ড। এবারও বাইরে দিয়ে মারেন ২৩ বছর বয়সী ফরোয়ার্ড।
৬৯তম মিনিটে লক্ষ্যে প্রথম শট নিতে পারে নিউক্যাসল। ২৫ গজ দূর থেকে হার্ভে বার্নসের জোরাল শট ঠেকান গোলরক্ষক এদেরসন। শেষ দিকে একটি সুযোগ পান ফোডেনও। তার প্রচেষ্টা পা দিয়ে ব্যর্থ করে দেন সফরকারী গোলরক্ষক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া