adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও একই লিগে দেখা যেতে পারে মেসি ও নেইমারকে

স্পোর্টস ডেস্ক: তারকা এই দুই ফুটবলারের বন্ধুত্ব অনেক দিনের। লা লিগা, ফরাসি লিগে দীর্ঘ সময় একসঙ্গে খেলার পর পিএসজি থেকে মেসির বিদায়ের পর ভাঙে এই দুইজনের জুটি। তবে, আবারও একই লিগে দেখা যেতে পারে এই দুই ফুটবলারকে।
সাবেক সতীর্থ মেসির পথে হাঁটতে পারেন নেইমার। মেজর লিগ সকারের ক্লাব লস অ্যাঞ্জেলস এফসি ব্রাজিলের তারকা এই ফুটবলারকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে। – গোল ডটকম

ইতোমধ্যেই নেইমার জানিয়ে দিয়েছেন পিএসজি ছাড়তে চান তিনি। আর সেই সুযোগটুকুই কাজে লাগাতে চাচ্ছে লস অ্যাঞ্জেলস। যদিও নেইমারের ইচ্ছে পুরনো ক্লাব বার্সেলোনাতে ফেরা। তবে মেজর লিগ সকারে মেসির মতো বিশ্বকাপজয়ী ফুটবলার থাকায় আমেরিকান ক্লাবটিও আশাবাদী তারা চেষ্টা করলে নেইমারকে দলে ভেড়াতে পারবে।

এদিকে, ব্রাজিলের তারকা ফুটবলারকে ছেড়ে দিতে রাজি পিএসজিও। কিন্তু অল্প দামে নেইমারকে ছাড়তে আগ্রহী নয় ফরাসি ক্লাবটি। চড়া মূল্য পেলে ব্রাজিলের এই ফুটবলারকে ছেড়ে দিতে পারে পিএসজি। নেইমার নিজে বার্সেলোনাতে ফিরতে চাইলেও এখনও কাতালান ক্লাবটি তাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী দেখায়নি। চ্যানেল২৪
মেজর লিগ সকারের লস অ্যাঞ্জেলস এফসি ছাড়াও সৌদি আরবের ক্লাবও নেইমারকে পেতে আগ্রহ প্রকাশ করেছে। শেষ পর্যন্ত মেসি-বেনজেমাদের মতো নেইমারও ইউরোপ ছেড়ে সৌদি কিংবা আমেরিকায় পাড়ি জমায় কি না সেটিই এখন দেখার বিষয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া