adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির প্রতিবাদ- চ্যানেলগুলো খালেদা জিয়ার সংবাদ সম্মেলন সরাসরি সম্প্রচার করেনি

CHANNELডেস্ক রিপাের্ট : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংবাদ সম্মেলন সরাসরি সম্প্রচার করেনি টেলিভিশন চ্যানেলগুলো। তবে দেশটিভি দুই থেকে তিন মিনিট সংবাদ সম্মেলন লাইভ দেখানোর পর বন্ধ করে দিয়ে অন্য অনুষ্ঠানে চলে যায়।
১২ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪ টায় এ ঘটনা ঘটে। বিকাল সাড়ে ৪ টায় রাজধানীর গুলশান চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বেগম জিয়া। প্রায় পৌনে এক ঘন্টা ব্যাপী এ সংবাদ সম্মলেনে ভারতের সাথে প্রতিরক্ষা চুক্তি, তিস্তা চুক্তি, প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, রামপালে কয়লা ভিত্তিক বিদ্যুৎ প্রকল্প স্থাপন ও পাট শিল্প নিয়ে বিস্তর বক্তব্যে দেন।
এরপর সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেল বেগম জিয়ার বক্তব্য সরাসরি সম্প্রচার শুরু করলে সাথে সাথে তা বন্ধ করে দেয়া হয়।
এছাড়া অধিকাংশ টেলিভিশনগুলোতে গুরুত্বহীনভাবে খালেদা জিয়ার বক্তব্য প্রচার করা হচ্ছে বা সম্পূর্ণ ব্ল্যাকমেইল করা হচ্ছে। সরকারের সরাসরি নির্দেশেই সাবেক প্রধানমন্ত্রীর বক্তব্য প্রচারে বাঁধা সৃষ্টি করা হয়েছে বলে-অভিযোগ বিএনপির। দলটি বলছে, গণমাধ্যমের উপর সরকারের এই আচারণ স্বেচ্ছাচারি, অগণতান্ত্রিক ও সংবাদ মাধ্যমের স্বাধীনতার উপর নগ্ন হস্তক্ষেপ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া