adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এলপিএল খেলতে গিয়ে শ্রীলঙ্কায় সবাই আমাকে চিনেছে, হৃদয় হৃদয় বলে ডাকে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের উদীয়মান তারকা তাওহীদ হৃদয়। সম্প্রতি লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে গিয়ে আন্তর্জাতিকভাবে নিজের নামকে আরও আলোকিত করেছেন এই ব্যাটার। টুর্নামেন্টটিতে মোট ম্যাচ খেলেছেন ছয়টি। আর এই ছয় ম্যাচ দিয়েই জয় করে নিয়েছেন লঙ্কান ক্রিকেট ভক্তদের মন।

৩৮ এর বেশি গড় নিয়ে নিজের প্রথম বিদেশি ফ্র্যাঞ্চাইজ পর্ব শেষ করেছেন হৃদয়। জাতীয় দলের ব্যস্ততা শুরু হওয়ায় পুরো টুর্নামেন্ট না খেলেই দেশে ফিরতে হয় তাকে। তবে দেশে ফিরলেও জায়গা করে নিয়েছেন লঙ্কানদের হৃদয়ে।
এলপিএলে নিজের পর্ব শেষ করে দেশে দেশে ফিরে গণমাধ্যমের মুখোমুখি হন হৃদয়। জানান নিজের অভিজ্ঞতা। পুরো টুর্নামেন্ট খেলতে না পারায় আফসোস আছে কিনা এমন প্রশ্নের জবাবে হৃদয় বলেন, আমার কোনো আফসোস কাজ করে না। যা হয়েছে ভালো হয়েছে। আমি পুরো টুর্নামেন্টের জন্যও যাইনি। ওরা মাঝে আমাকে অনুরোধ করেছে। কিন্তু থাকা হয়নি। আমি যা মনে করি, যেটা হয়েছে ভালোই হয়েছে।
দেশের বাইরে প্রথমবারের মতো লিগ খেলতে গিয়ে কেমন উপভোগ করেছেন? হৃদয় বলেন, (এলপিএল ভালো কেটেছে) আলহামদুলিল্লাহ। আমার জন্য নতুন একটা অভিজ্ঞতা ছিল। অনেক উপভোগ করেছি। অনেক কিছু শিখেছি। আশা করি সেটা সামনে কাজে লাগবে। আমি চিন্তা করেছি যে প্রক্রিয়ায় ছিলাম, সেটাতে থাকার। চেষ্টা করেছি যদি সুযোগ আছে (থাকে), তাহলে সেটা ভালোভাবে কাজে লাগানোর। আমি আমার পরিকল্পনায় থাকি। চেষ্টা করি বল ধরে ধরে খেলার জন্য।
হৃদয় আরও বলেন, সবসময়ই ভালো মুহূর্ত ছিল। প্রথম থেকে শেষ পর্যন্ত ভালোভাবে ট্রিট করেছে। আমি যে বাইরের কেউ, সেটা বুঝতে দেয়নি। থিসারা পেরেরা ছিলেন, মারিও ছিলেন, আমার সঙ্গে অনূর্ধ্ব-১৯ খেলেছে এমন কয়েকজন ছিল। আমার মনে হয়নি যে আমি ওখানে একা। সবসময় ওরা আমাকে সমর্থন করেছে। আমিও চেষ্টা করেছি আমার সেরাটা দেয়ার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া