adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্টার মিয়ামি নিয়ে প্রশ্ন তোলা সেই গোলরক্ষকের চুক্তি বাতিল

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসিকে আনার জন্য অবকাঠামো নেই ইন্টার মায়ামিতে। এমন মন্তব্য করেই হয়তো ক্লাবের চক্ষুশূল হয়ে গিয়েছিলেন ৩২ বছর বয়সী গোলরক্ষক নিক মার্সমান। এবার তার চুক্তিই বাতিল করছে মায়ামি।

পিএসজির সঙ্গে সম্পর্ক ছেদের পর থেকেই মেসিকে দলে টানার জন্য উঠেপড়ে লাগে মায়ামি। তখন নানা গুঞ্জনই উঠে আসে গণমাধ্যমে। সেই সময় ইএসপিএনের সঙ্গে কথা বোলার সময় এমন মন্তব্য করেছিলেন মার্সমান। ডেইলিস্টার
মূলত মায়ামির বাস্তব চিত্রটাই তুলে ধরেছেন এই গোলরক্ষক, ‘আমি ব্যক্তিগতভাবে মনে করি যে এই ক্লাবটি মেসির আগমনের জন্য প্রস্তুত নয়। আমাদের একটি অস্থায়ী স্টেডিয়াম আছে, মানুষজন মাঠের উপর দিয়ে হাঁটতে পারে, সেখানে কোনো গেট নেই। আমরা নিরাপত্তা ছাড়াই স্টেডিয়ামের উদ্দেশ্যে রওনা দেই। আমার মনে হয় তারা প্রস্তুত নেই। কিন্তু আমি আশা করি সে আসবে।

২০২১ সালে ডাচ ক্লাব ফেইনুর্ড থেকে মায়ামিতে যোগ দিয়েছিলেন মার্সমান। এরপর সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন ২৯টি ম্যাচ।
তবে মার্সমান যাই বলুক না কেন মায়ামিতে যোগ দিয়েছেন মেসি। আর যোগ দিয়েই মায়ামি তথা যুক্তরাষ্ট্রের ফুটবলে বিরাট প্রভাব ফেলেছেন তিনি। ফুটবলে আগ্রহ বেড়েছে সমর্থকদের। টিকিট সব বিক্রি হয়ে যাচ্ছে মুহূর্তেই।

আর মাঠেও দুর্দান্ত খেলছেন মেসি। চার ম্যাচেই করে ফেলেছেন সাত গোল। তার দল মায়ামিও রয়েছে জয়ের ধারায়। প্রথমবারের মতো লিগস কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে দলটি। অথচ মেসি যোগ দেওয়ার আগের আট ম্যাচে কোনো জয় ছিল না তাদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া