adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার সকালে কোয়ার্টার নিশ্চিতের ম্যাচে মেসির নেতৃত্বে মাঠে নামছে মায়ামি

স্পোর্টস ডেস্ক: ইন্টার মায়ামির হয়ে আরও একটি ম্যাচে মাঠে নামতে যাচ্ছে বিশ্বকাপজয়ী ফুটবল অধিনায়ক লিওনেল মেসি। লিগস কাপের রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে প্রতিপক্ষ এফসি ডালাস। যুক্তরাষ্ট্রের ক্যারিয়ারে মেসির এটি প্রথম অ্যাওয়ে ম্যাচ।

সোমবার (৭ আগস্ট) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৭টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ থেকেও মায়ামির জার্সিতে মেসির খেলা উপভোগ করার সুযোগ রয়েছে। অ্যাপল টিভির সাবস্ক্রিপশনের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের যে কোন দেশ থেকে মায়ামির ম্যাচ দেখা যাবে। কিছু ম্যাচ ফক্স স্পোর্টসও সম্প্রচার করবে।

ইতোমধ্যে এ ম্যাচটি ঘিরে তোলপাড় শুরু হয়েছে যুক্তরাষ্ট্রে। মায়ামি ও ডালাসের ম্যাচের টিকিট ছাড়ার ১৮ মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যায় বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

মায়ামির ম্যাচ মানেই যেনো এখন টিকিটের জন্য হাহাকার। এ বছর মেসিকে দেখার এটাই শেষ সুযোগ ডালাসবাসীর জন্য। যার ফলে সে ম্যাচের একটি টিকেটের জন্য হন্যে হয়ে ঘুরছেন দর্শকরা।

ডালাসের টয়োটা স্টেডিয়ামে এই ম্যাচের সর্বনিম্ন টিকিটের দাম ২৯৯ ডলার। তবে অনলাইনে পুনরায় বিক্রি করা যায় এমন টিকিটের মূল্য ৯ হাজার ডলার ছাড়িয়েছে।

এফসি ডালাসের এক কর্তা জানিয়েছেন, ফ্র্যাঞ্চাইজি ক্লাবটির ইতিহাসে কখনো এতো দ্রুত সব টিকিট বিক্রি হয়নি। মেসির অভিষেক ম্যাচ ঘিরেও উন্মাদনা কম ছিলো না। সেই ম্যাচের টিকেটের দাম বেড়েছিল ১ হাজার শতাংশেরও বেশি।

যুক্তরাষ্ট্রে পাড়ি দেবার পর এরই মধ্যে নামের পাশে ৫ গোল আর্জেন্টাইন তারকার। মেসি যেনো দেশটির ফুটবলারদের কাছে হয়ে উঠেছেন এক রহস্য। তবে এলএমটেনকে আটকানোর কৌশল জানিয়েছেন সাবেক ইতালিয়ান ও জুভেন্টাস কিংবদন্তী জর্জিও কিয়েল্লিনি। যিনি মেজর লিগ সকারে খেলছেন লস অ্যাঞ্জেলেসের হয়ে।

লস অ্যাঞ্জেলেস এফসির ফুটবলার জর্জিও কিয়েল্লিনি বলেন, যদি আপনি মনে করেন যে মেসি একজন সাধারণ ফুটবলার, এটা হবে মারাত্মক ভুল। তার মানে গেলো ১৫ বছর আপনি তার খেলা দেখেননি। যদি বুসকেটসের কাছে বল থাকে আর আপনি মেসিকে মার্ক করেননি তার মানে আপনার বাসায় কোনো টেলিভিশন নেই। দলগুলোর উচিত রক্ষণে মেসির ওপর বাড়তি চাপ তৈরি করা।

ইউরোপিয়ান বিভিন্ন আসরে কিয়েল্লিনি নিজেও তো কম চেষ্টা করেননি। পেরেছেন কি মেসিকে আটকাতে?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া