adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুরস্কার নিয়ে পেছনের দরজা দিয়ে কেন পালালেন ঐশ্বরিয়া!

ashhariaবিনোদন ডেস্ক : এসেছিলেন পুরস্কার নিতে। কিন্তু পুরস্কার নেওয়ার পর হলরুম থেকে উধাও হয়ে যান অ্যাশ। কিন্তু কোথায় গেলেন! পরে জানা গেলে অডিটোরিয়ামের পিছনের দরজা দিয়ে তিনি বেরিয়ে গেছেন। সামনের দরজা দিয়ে না দিয়ে পিছনের দরজা? কিন্তু কেন?

বিষয়টি পরিষ্কার হল কিছুক্ষণ পরে। অডিটোরিয়ামে ঢোকার সময়ই ঐশ্বরিয়া দেখে নিয়েছিলেন সংবাদমাধ্যমের উপস্থিতি।  গন্ধ পেয়ে গিয়েছিলেন বিপদের। তাই নাকি পুরস্কার নেয়া হতেই পেছনের দরজা দিয়ে সটান প্রস্থান। এই ঘটনা মুম্বাইয়ের একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে। ‘এনআরআই অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড’-এর পুরস্কার নিতে এসেছিলেন ঐশ্বরিয়া। তিনি ছাড়াও এই অনুষ্ঠানে ছিলেন সানিয়া মির্জা। ভারতীয় টেনিস সেনসেশনের সঙ্গে ছবিও তোলেন অ্যাশ। কিন্তু, কিছুক্ষণের মধ্যেই পিছনের দরজা দিয়ে তার প্রস্থান সকলকে অবাক করে দেয়। 

তবে, কিছু সংবাদমাধ্যম অ্যাশের গাড়িটি দেখে ফেলেছিল। বেরিয়ে যাওয়ার পথে তাদের নানা প্রশ্নের উত্তরও দেন। কিন্তু, পানামা কেলেঙ্কারি নিয়ে প্রশ্ন ছুটে আসতেই এক্কেবারে চুপ ঐশ্বরিয়া। কোনও উত্তর না দিয়ে বেরিয়ে যান তিনি। বোঝাই যাচ্ছে বিশ্বজুড়ে যেভাবে ‘পানামা কেলেঙ্কারি’-তে ঐশ্বরিয়া ও অমিতাভের নাম জড়িয়েছে তাতে বচ্চন পরিবারের বধূর এমন প্রস্থান স্বাভাবিক। আসলে বিতর্ক থেকে সকলেই শত হস্ত দূরে থাকতে চায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া