adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৫০তম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ১২ লাখ ফুল উপহার

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের একজন কৃষক তার ৫০তম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে উপহার দেওয়ার জন্য ৮০ একর জমিতে প্রায় ১২ লাখ সূর্যমুখী ফুল রোপণ করেছেন। বিবিসির বরাতে এই খবর প্রকাশ করেছে এনডিটিভি।

ওই কৃষকের নাম লি উইলসন এবং তার স্ত্রী রেনি। স্থানীয় সংবাদমাধ্যমকে উইলসন জানান, তার স্ত্রী সূর্যমুখী ফুল পছন্দ করেন। তাই ঠিক করলেন স্ত্রীকে তার পছন্দের ফুল দিয়েই বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাবেন। শুধু শুভেচ্ছা জানানোই নয়, স্ত্রীকে চমকে দেবেন বলে স্থির করেন তিনি।

গত মে মাসে সূর্যমুখী ফুলের গাছ লাগাতে শুরু করেন উইলসন। এ কাজে ছেলেরও সাহায্য নেন তিনি। বাবা আর ছেলে দুজনে মিলে শেষ পর্যন্ত ৮০ একর জমিতে ১২ লাখ সূর্যমুখী গাছ লাগান। এই পুরো কাজই হয়েছে উইলসনের স্ত্রী রিনির অজান্তে।

এবিসি-৭-কে দেওয়া সাক্ষাৎকারে উইলসন বলেন, ‘আমরা আগামী ১০ আগস্ট ৫০তম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে যাচ্ছি। আপনারা বুঝতেই পারছেন ৫০তম বিবাহবার্ষিকীতে একজন পুরুষ তার প্রিয়তমাকে কী দিতে চায়।বিষয়টি নিয়ে আমি অনেক চিন্তাভাবনা করেছি। পরে মাথায় এলো, সে সূর্যমুখী ফুল অনেক পছন্দ করে।’

এ নিয়ে রেনি বলেন, ‘এই উপহার পেয়ে নিজেকে বিশেষ কেউ মনে হচ্ছে। একটি সূর্যমুখী ফুলের মাঠের চেয়ে উপযুক্ত কোনো উপহারই হতে পারে না।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া